বাংলাদেশের এসএসসি ২০১৯ এর সব বোর্ডের রেজাল্ট  প্রকাশিত হবে ৬মে

বাংলাদেশ শিক্ষা পর্ষদের তরফ থেকে বিডি এসএসসি ২০১৯ এর রেজাল্ট প্রকাশের তারিখ ঘোষণা করা হল। আগামী ৬মে বাংলাদেশ শিক্ষা পর্ষদের অফিশিয়াল ওয়েবসাইটে (educationboardresults.gov.bd) বাংলাদেশ এস এস সি ২০১৯ এর রেজাল্ট প্রকাশিত হবে।

দ্য ডেলি স্টারের প্রতিবেদন অনুযায়ী ওইদিন সকাল ১০টার সময় ঢাকা এডুকেশন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর জিয়াউল হক আন্তর্জাতিক মাতৃভাষা সংস্থায় শিক্ষামন্ত্রী দীপু মনির হাতে  বাংলাদেশ সেকেন্ডারি স্কুল সার্টিফিকেটের(এস এস সি) রেজাল্ট তুলে দেবেন।

বিভিন্ন এডুকেশন বোর্ডের অন্তর্গত ২৮,৬৮২টি  প্রতিষ্ঠান থেকে গত ২রা ফেব্রুয়ারি থেকে ২৬শে ফেব্রুয়ারি পর্যন্ত মোট ২১ লাখ ছাত্রছাত্রী বাংলাদেশ বোর্ড পরীক্ষায় বসেছে।


যে সকল ছাত্রছাত্রী এসএসসি ঢাকা বোর্ড রেজাল্ট ২০১৮,এসএসসি রাজশাহী বোর্ড রেজাল্ট ২০১৮, এসএসসি  যশোর বোর্ড রেজাল্ট ২০১৮, এসএসসি  চট্টগ্রাম বোর্ড রেজাল্ট ২০১৮,এসএসসি  কুমিল্লা বোর্ড রেজাল্ট ২০১৮, এসএসসি  বরিশাল বোর্ড রেজাল্ট ২০১৮, এসএসসি  সিলেট বোর্ড রেজাল্ট ২০১৮,এসএসসি  দিনাজপুর বোর্ড রেজাল্ট ২০১৮ এবং এসএসসি  দাখিল মাদ্রাসা বোর্ড রেজাল্ট ২০১৮ এর জন্য অপেক্ষা করছে, তারা আগামী ৬মে রেজাল্ট জানতে পারবে।