লতা মঙ্গেশকরের চিকিৎসার জন্য অর্থ দিলেন অটোচালক

দেবীর মতো শ্রদ্ধা করেন লতা মঙ্গেশকরকে। তাঁর গানের লাইন নিজের অটোতে লিখে রেখেছেন। আইসিইউ-তে চিকিৎসাধীন ও মারণ করোনার পাশাপাশি নিউমোনিয়ার সঙ্গেও লড়ছেন।

প্রার্থনার পাশাপাশি কিংবদন্তি শিল্পীর আরোগ্যের জন্য অন্য পদক্ষেপও নিলেন মুম্বইয়ের অটোচালক। নিজের রোজগারের অর্থ চিকিৎসার জন্য দিলেন তিনি।

চলতি মাসেই লতা মঙ্গেশকরের কোভিড আক্রান্ত হওয়ার খবর আসে। পরে জানা যায় করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত ৯৭ বছরের কিংবদন্তি। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আই সি ইউ তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।


ছোটবেলা থেকেই লতা মঙ্গেশকরের গানের ভক্ত মুম্বইয়ের সত্যবান। কিংবদন্তি সংগীতশিল্পী তাঁর কাছে দেবী সরস্বতীর সমান।

নিজের অটোয় লতা মঙ্গেশকের গানের লাইন লিখে রেখেছেন তিনি লতা মঙ্গেশকরের অসুস্থতার খবর শোনার পর থেকে দিনরাত তাঁর আরোগ্য কামনায় প্রার্থনা করে চলেছেন সত্যবান।

এমনকী তাঁর অটোর বাইরেও লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্য কামনা করে বার্তা লিখে রেখেছেন। অটো চালিয়ে যা রোজগার হয়, তার পুরোটাই কিংবদন্তি শিল্পীর চিকিৎসার জন্য দিয়েছেন সত্যবান।

এখনও আই সি ইউ তেই রয়েছেন লতা মঙ্গেশকর। এর মধ্যেই তাঁর সম্পর্কে ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এতে বেজায় ক্ষুব্ধ কিংবদন্তি শিল্পীর পরিবার।

সকলকে এই ধরনের গুজব না ছড়ানোর আবেদন জানিয়েছেন শিল্পীর মুখপাত্র। একই আরজি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

“লতাদিদির পরিবারের তরফ থেকে অনুরোধ করা হয়েছে তাঁকে নিয়ে গুজব না ছড়াতে। উনি চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন এবং ঈশ্বরের ইচ্ছেয় বাড়িও ফিরে আসনে দ্রুত।

আসুন আমরা সব ধরনের গুঞ্জন থেকে সরে এসে লতাদিদির দ্রুত আরোগ্য কামনা করি”, টুইটারে লেখেন স্মৃতি।