‘আরসিবি আমার হৃদয়ে থাকে’, মন্তব্য বিরাটের

বিরাট কোহলি (Photo: IANS)

‘আসন্ন আইপিএল প্রতিযোগিতায় খেলতে নামার আগে আমাকে আরসিবি দল ধরে রাখায় আমি খুশি। আর আমি এই দলের হয়েই খেলতে চাই। আরসিবি আমার অন্তরে থাকে। আমার হৃদয় জুড়ে শুধুই আরসিবি। সেখানে আমাকে ধরে রাখার জন্য এবং আমাকে আরও একবার খেলার সুযোগ করে দেওয়ার জন্য আমি গোটা দলের টিম ম্যানেজমেন্টকে এবং মালিকানাকে ধন্যবাদ জানাতে চাই। আর আমি চাই এই দলের হয়েই খেলে যেতে,’ এমন কথাই জানালেন বিরাট কোহলি।

বলে রাখা ভালো, আগামী আইপিএলের আসরে আর আরসিবি দলের হয়ে অধিনায়কত্ব করবেন না বিরাট। সেটা তিনি আগাম জানিয়ে দিয়েছিলেন। পাশাপাশি শর্ট ফরম্যাটের ক্রিকেটে জাতীয় দলের হয়েও অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন। অধিনায়ক হিসাবে নিজের শেষ আইপিএলে তিনি আরসিবিকে কোয়ালিফায়ারে পৌঁছে দিয়েছিলেন।

কিন্তু এলিমিনেটর ম্যাচে আরসিবিকে হারিয়ে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। ‘আমি জানতাম না যে আমাকে দল ধরে রাখবে। তবে এই খবরটা পাওয়ার পর আমি অনেক খুশি। কারণ আমি দলের হয়ে সবসময় সেরা খেলাটা মেলে ধরতে চাই।


তবে আমাকে আরসিবি দলের প্রত্যেকে যাঁরা রেখে দিয়েছেন এবং রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাতে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। আর আমি ভবিষ্যতে দলের হয়ে সেরা খেলাটাই মেলে ধরতে চাই,’ এমন কথাই জানালেন আরসিবির পেসার মহম্মদ সিরাজ।