চেন্নাইয়ের অনেকে ভাবছে এটা সরকারি চাকরি, ফের আক্রমণ বীরুর

বীরেন্দ্র সেহবাগ (File Photo: IANS)

কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাজিত হওয়ার পর আজ আরসিবির বিরুদ্ধে মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। আজ ধােনির চেন্নাইয়ের কাছে মরণ বাঁচন সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়। কারণ চেন্নাই সেভাবে এখনও ভালাে পারফরমেন্স করে দেখাতে না পারায় পয়েন্ট টেবলে ক্রমশ নীচের সারিতে নামতে শুরু করেছে একের পর এক ম্যাচে হার স্বীকার  করে। সেখানে প্রতিযােগিতায় প্লে – অফে নিজেদের যাওয়ার রাস্তা পরিষ্কার করতে গেলে আজ আরসিবির বিরুদ্ধে জয় তুলে নিতে হবেই।

এদিকে বিরাট কোহলিরা নিজেদের জয়ের ধারা বজায় রেখেছিল কিন্তু গত ম্যাচে পরাজিত হওয়ার তারা মানসিক দিক দিয়ে ভেঙে না পড়ে কোণঠাসা চেন্নাইয়ের ব্ৰুিদ্ধে জয়টা তুলে নিয়ে আবারও জয়ের প্রবাহে ফিরতে চাইছে। এই দিক দিয়ে বিচার করলে চলতি মরশুমে ধােনির দলের থেকে আরসিবি অনেকটাই এগিয়ে রয়েছে।

সেখানে আজ প্রাক্তন ভারতীয় অধিনায়ক ও বর্তমান অধিনায়কের লড়াইতে শেষমেষ কার জয় হয় সেটা দেখার জন্য প্রত্যেকেই মুখিয়ে রয়েছেন।


এদিকে আবারও চেন্নাই দলকে আক্রমণ করলেন বীরেন্দ্র সেহবাগ। তিনি বললেন, নাইটদের রুিদ্ধে ম্যাচটায় জয় তুলে নেওয়াটা চেন্নাইয়ের কাছে কোনও বড় ব্যাপার ছিল না। কিন্তু কেদার যাদব ও জাদেজা যেভাবে বল নষ্ট করল সেখানে তারা জয় তুলে নেবে কি করে। চেন্নাইয়ের কিছু খেলােয়াড়দের খেলা দেখে মনে হচ্ছিল যেন ওরা সরকারি চাকরি করে। পারফর্ম করাে বা করাে একবার পেয়ে গেলে মাইনে তাে পাবই। সেখানে আমার অতিরিক্ত খাটুনি করে লাভ নেই।