সম্প্রচারকারী সােনি ভারত-শ্রীলঙ্কা সফরের ক্রীড়াসূচি প্রকাশ করল

ভারতীয় দল (File Photo)

করােনার কারণে শ্রীলঙ্কা সফরে জুলাই মাসে ভারতীয় ক্রিকেটাররা যাবেন কি যাবেন না তা নিয়ে একটা সংশয় তৈরি হয়েছিল। এই জায়গায় দাঁড়িয়ে বিসিসিআইয়ের পক্ষ থেকে তেমন কোনও বার্তা দেওয়া হয়নি। তবে সম্প্রচারকারী চ্যানেল সােনি সােমবার ভারত ও শ্রীলঙ্কার মধ্যে আসন্ন একদিনের ও টি-টোয়েন্টি সিরিজের ক্রীড়াসূচি ঘােষণা করে দিল।

যদিও এই ব্যাপারে বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনও কোনও সবুজ সংকেত দেওয়া হয়নি। আশা করা হচ্ছে এই সিরিজটি অনুষ্ঠিত করা হবে। তবে লঙ্কা সফরে ভারতীয় ‘বি’ দল যাবে। কারণ বিরাট কোহলিরা তখন ইংল্যান্ডে ব্যস্ত থাকবেন সিরিজ খেলতে।

এই জায়গায় দাঁড়িয়ে ভারতের এই দ্বিতীয় দলকে নেতৃত্ব দিতে পারেন শিখর ধাওয়ান। এবং দলকে কোচিং করাবেন রাহুল দ্রাবিড়। পাশাপাশি শ্রেয়স আইয়র পুরােপুরি চোট সারিয়ে ফিট হয়ে গিয়েছেন। সেখানে তিনিও দলে কামব্যাক। করবেন সেটা নিশ্চিতভাবে বলে দেওয়া যায়।


সম্প্রচারকারী চ্যানেল, সােনি’র তরফ থেকে যে ক্রীড়াসূচিটি ঘােষণা করা হয়েছে সেখানে ভারতীয় ক্রিকেটাররা একদিনের ক্রিকেটের সিরিজ দিয়ে শ্রীলঙ্কা সফর শুরু করবে।

প্রথম, দ্বিতীয় ও তৃতীয় একদিনের ম্যাচ যথাক্রমে ১৩, ১৬ ও ১৮ জুলাই। দু’দিন পর থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে যথাক্রমে ২১, ২৩ ও ২৫ জুলাই।