বুমরার হিটে অজি বোলার আহত

জসপ্রীত বুমরা (ছবি: SNS Web)

গােলাপি দিন রাতের প্রস্তুতি ম্যাচে ভারতের যশপ্রীত বুমরার একটা স্ট্রেট ড্রাইভ সরাসরি আঘাত লাগে বেহালার ক্যামেরুন গ্রিনের মাথায়। যন্ত্রণায় তিনি মাঠে বসে পড়েন। কিছু সময় বাদে তিনি ড্রেসিং রুমে চলে যান। কিন্তু পরবর্তী সময়ে আর মাঠে ফিরে আসেননি। ক্যামেরনর জায়গায় খেলতে আসেন প্যাট্রিক রোই।

অস্ট্রেলিয়া দলের ডাক্তার পিপ ইঙ্গে জানিয়েছেন, ক্যামেরন কিছু সময়ের জন্যে কনকাশনের শিকার হন। এমন পরিস্থিতির মুখে এই প্রথমবার পড়ছেন। তারপর তিনি হােটেলে ফিরে যান। তবে ক্যামেরন কবে মাঠে ফিরবেন তা নিয়ে ডাক্তার কোনওরক পরিষ্কার কথা বলেননি। তবে তার শারীরিক অবস্থা প্রতিদিন মনিটর করা হবে।

এদিন সপ্তম ওভারে বল করতে এসেছিলেন ক্যামেরন গ্রীন। তিনি দ্বিতীয় বলটি করেছিলেন। বল করার পরেই ফলাে ধুতে বুমরার শট সরাসরি তার মাথায় এসে লাগে। নানা স্ট্রাইকিং খেলােয়াড় সিরাজ, আম্পায়ার ও অস্ট্রেলিয়ার অন্যান্য খেলে য়াড়রা তাকে ঘিরে ধরেন। চিকিৎসকও মাঠে ছুটে আসেন। ক্যামেরনকে প্রাথমিক চিকিৎসার পরে তাকে মাঠের বাইরে গিয়ে যাওয়ার জন্যে সুপারিশ করা হয়।


এখানে উল্লেখ করা যেতে পারে। প্রথম প্রস্তুতি ম্যাচে উইল পুকভস্কি চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন। আবার চোটের কারণে টেস্ট ম্যাচ খেলতে পারবেন না। অস্ট্রেলিয়ার নির্ভরযােগ্য খেলােয়াড় ডেভিড ওয়ার্নার। শেফিল্ড শিল্ডে প্রস্তুতি ম্যাচে দারুণ খেলেছেন। তিনি টেস্ট দলে আসতে পারেন। কিছুদিন আগে চোট সারিয়ে আবার মাঠে ফিরেছেন। এই মুহূর্তে অস্ট্রেলিয়া শিবিরে চাট আঘাত বিশেষ চিন্তায় ফেলেছে।