ছোট বোনকে বেঁধে রেখে ষোড়শীকে গণধর্ষণ বিহারে

প্রতিকি ছবি (Photo: IANS)

ঘরের টুকিটাকি জিনিস কিনে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হল বিহারের রােহতাসের বছর ষােলাের এক কিশােরী। ছােট বােনের সামনেই দুষ্কৃতীরা ওই ষােড়শীকে ধর্ষণ করে বলে অভিযােগ। ঘটনাটি ঘটেছে রােহ তাসের দেহরি এলাকায়। দেহরির এসডিপিও সঞ্জয় কুমার জানিয়েছেন, ২৩ ডিসেম্বর ওই কিশােরীরে তিনজন মিলে ধর্ষণ করে। ঘটনার একদিন পর থানায় অভিযােগ দার করা হয়।

পুলিশকর্তা জানান, ধর্ষণকারীরা নির্যাতিতার পরিচিত। আইপিসি-র ৩৭৬ ডি ধারায় একটি এফআইআর রুজু হয়েছে। অভিযুক্ত তিনজনই ফেরার। যােড়শীকে জিজ্ঞাসাবাদের সময় পুলিশ জানতে পারে তিন অভিযুক্তকেই সে চেনে।

পুলিশের কাছে নির্যাতিতার মায়ের বয়ান , ২৩ ডিসেম্বর বাড়ির কিছু প্রয়ােজনীয় জিনিস কিনতে বেরিয়েছিল বড় মেয়ে । ছােট মেয়েও দিদির সঙ্গে গিয়েছিল । বাড়ির অদুরেই একটি দোকানে গিয়েছিল তারা। সেখান থেকে ফেরার পথে দুই মেয়েকে অভিযুক্তরা একটু দুরে এক নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে ছােট মেয়েকে দড়ি দিয়ে বেঁধে রেখে বড় মেয়েকে পালা করে ধর্ষণ করে ওই তিনজন।


ওই কিশােরীকে ধর্ষণের পর দুই বােনকেই ছেড়ে দেয় অভিযুক্তরা। ঘটনার কথা কাউকে জানালে ফল ভালাে হবে না বলে শাসিয়েও যায় তারা। কিন্তু ওই ষােড়শী ভয় না পেয়ে বাড়িতে ফিরেই মায়ের কাছে গােটা ঘটনা জানায়। তার পরেই থানায় লিখিত ভাবে গণধর্ষণের অভিযােগ জানিয়ে এফআইআর দায়ের করা হয়।