বীরভূমিতে শ্রদ্ধাজ্ঞাপন রাহুল,প্রিয়াঙ্কা ও সােনিয়ার,ট্যুইট করলেন মোদি

রাজীব গান্ধিকে শ্রদ্ধাজ্ঞাপন সোনিয়া গান্ধির(Photo: IANS)

দেশের প্রধানমন্ত্রী রাজীব গান্ধির ২৮তম প্রয়াণ বর্ষে তাঁর স্মৃতিসৌধ বীরভূমিতে গিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করলেন রাহুল গান্ধি।তিনি দলের প্রবীণ নেতা,দলের সভানেত্রী সােনিয়া গান্ধি , বােন প্রিয়াঙ্কা গান্ধি বঢ়রা , জামাইবাবু রবার্ট বঢ়রাকে নিয়ে পিতার স্মৃতিস্থলে গিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধিকে স্মরণ করে তিনি টুইট করেন , বাবা একজন দয়ালু  ও স্নেহবান প্রকৃতির মানুষ ছিলেন। তিনি আমাকে মানুষকে ক্ষমা করার ও ঘৃণা না করার শিক্ষা দিয়েছেন । তিনি আমাকে সকলকে ভালােবাসতে ও সম্মান করতে শিখিয়েছেন।আমি ওনাকে খুব মিস করি।তাঁর প্রয়াণ দিবসে তাঁকে ভালােবাসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করলাম।

তিনি বলেন , ১৯৮৪ সালে দেহরক্ষীর গুলিতে প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির মৃত্যুর পর রাজীব গান্ধি দেশের প্রধানমন্ত্রী হয়েছিলেন।১৯৯১ সালে তামিল আত্মঘাতী বােমারু হামলায় রাজীব গান্ধির মৃত্যু হয়।

প্রধানমন্ত্রী মােদি নরেন্দ্র মােদি টুইট করে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধির প্রয়াণ বর্ষে তাঁর স্মরণে শ্রদ্ধা জ্ঞাপন করেন।তিনি টুইট করে লেখেন , প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধির ২৮তম প্রয়াণ দিবসে তাঁর স্মৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করলাম।