উত্তরপ্রদেশের আগ্রায় বাড়ির ৩ সদস্যের দেহ উদ্ধার 

আগ্রা, ১১ ফেব্রুয়ারি –  একই পরিবারের তিন জন সদস্যের দেহ উদ্ধার করা হল বাড়ি থেকে । মৃতদের মধ্যে ১২ বছরের এক নাবালকও রয়েছে ।ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগরায়।  কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের প্রাথমিক অনুমান, ঋণের দায়েই আত্মহত্যা করেছেন সকলে। সংবাদমাধ্যম সূ্ত্রে খবর, রবিবার সকালে ওই বাড়ি থেকে তরুণ নামে এক ব্যবসায়ী, তাঁর স্ত্রী এবং ছেলের দেহ উদ্ধার করে পুলিশ। সকালে কাজ করতে এসে পরিচারিকা বাড়ির দরজা খোলা দেখেন। পরিচারিকা ঘরে ঢুকে দেখেন সিলিং থেকে বাড়ির মালিকের দেহ ঝুলছে । তিনিই প্রতিবেশীদের খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মৃত ব্যক্তি এলাকায় জলি নামে পরিচিত। তিনি জলের পাইপের ব্যবসা করতেন। বিভিন্ন সূত্রে প্লিস জানতে পেরেছে জলির দেড় কোটি টাকার ঋণ ছিল। ব্যবসায় বিপুল টাকার আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছিল ওই ব্যবসায়ীকে।

পুলিশ মৃত ব্যক্তির মোবাইল ফোনটি উদ্ধার করেছে। ফোনটি থেকে একটি ভিডিও পেয়েছে পুলিশ । পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভিডিওতে জলি নিজের আর্থিক ক্ষতির কথা বিস্তারিত জানিয়েছেন। সেখানেই তিনি জানিয়েছেন যে তিনি কঠোর পদক্ষেপ করতে চলেছেন ।  ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ আসল জানা যাবে বলে পুলিশ জানিয়েছে