প্রিয়াঙ্কা নির্ভীক চরিত্রের: রাহুল

(Photo: IANS)

লখিমপুর কান্ডে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে না দেওয়ার পরেও মাটি আঁকড়ে পড়ে থাকার জন্য কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বঢরার ভূয়সী প্রশংসা করেন রাহুল গান্ধি।

তিনি টুইট করে লেখেন, ‘কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি বঢরা নির্ভীক চরিত্রের মানুষ একজন সত্যিকারের কংগ্রেসির চরিত্র এমনটাই হয়। তাই ওকে আটক করে রেখে কেউ ভয় দেখাতে পারবে না’।

লখিমপুর খেরিতে মর্মান্তিক ঘটনায় নিহত কৃষকদের পরিবারের সঙ্গে দেখা করার চেষ্টা করলেও পুলিশ কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধি সহ কংগ্রেস নেতাদের সীতাপুরে আটক করে। পাশাপাশি অখিলেশ যাদব সহ একাধিক বিরোধী নেতাকেও গতকাল আটক করা হয়েছে।


সেই ঘটনার প্রেক্ষিতে কংগ্রেস নেতা রাহুল গান্ধি টুইট করে আরও লেখেন, আপনারা যাকে আটক করে রেখেছেন তিনি একজন নির্ভীক চরিত্রের মহিলা একজন সত্যিকারের কংগ্রেসি। সহজে ময়দান ছেড়ে চলে আসবে না’।

এদিকে, সীতাপুর পিএসি গেস্ট হাউসের বাইরে দলের নেত্রী সহ একাধিক নেতাকে আটক করার ঘটনায় প্রতিবাদ করছেন কংগ্রেস কর্মীরা। সংযুক্ত কিষাণ মোর্চার তরফে অভিযোগ করা হয়েছে, নিহত চারজন কৃষকের মধ্যে একজনকে গুলি করে হত্যা করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে।

বাকিদের ওপর দিয়ে মন্ত্রীর গাড়ির কনভয় চাপা দেয়। উত্তরপ্রদেশ পুলিশ ঘটনায় মামলা করলেও এখনও কোনও গ্রেফতার করা হয়নি।