বাইরের স্লোগান, অভিনেতা চুরি করেন মুখ্যমন্ত্রী, দাবি দিলীপ ঘােষের

দিলীপ ঘােষ (File Photo: IANS)

মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে বহিরাগত বলেন। অথচ তিনি বাইরের দেশের স্লোগান চুরি করছেন। সেখানকার অভিনেতা চুরি করছেন। নদিয়ার চাকদায় এক জনসভায় এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।

উল্লেখ্য, ২৩ জানুয়ারি ভিক্টেরিয়া মেমােরিয়ালে মুখ্যমন্ত্রী জয় বাংলা স্লোগান দেওয়ায় তৈরি হয়েছে বিতর্ক। কারণ জয় বাংলা বাংলাদেশের জাতীয় স্লোগান। এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশও। সেই প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন রাজ্য সভাপতি।

এদিন জনসভায় মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে দিলীপ ঘােষ বলেন, ভূতে নাকি রাম নাম শুনতে পায়না। এদের ভূতের মত অবস্থা হয়েছে। ভােটের দিন কেন্দ্র বাহিনী থাকবে। পুলিশের উদ্যেশ্যে দিলিপবাবু বলেন, এতদিন যে সব পুলিশ ঘুষ নিয়েছেন, কাটমানি খেয়েছেন তাঁরা ভোট কেন্দ্র থেকে দূরে বসে খৈনি খান। ভােট আমরা সামলে নেবাে।


পাশাপাশি তিনি এও বলেন, ভােটকেন্দ্রে বা বুথে কেউ গন্ডগােল করলে তাঁকে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হবে। তিনি আরো বলেন, ২০২১ পরিবর্তন হবেই। নিশ্চিন্তে ভােট দিন। হুমকি, ভয় দেখালে আমাদের জানান। আমরা ব্যবস্থা নেব। এদিন দিলীপ ঘােষ ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ।