ওয়্যাক্সিং করিয়ে ছবি তোলেন মোদি, কটাক্ষ কুমারস্বামীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: IANS)

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সুযোগ পেলেই আক্রমণ করছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী।মঙ্গলবার তিনি জানিয়েছেন, ক্যামেরার সামনে আসার আগে মোদি মেক আপ ক্রেন।চকচকে ভাব আনার জন্য মুখে মোম পালিশও করেন।কুমারস্বামীর অভিযোগ, ‘মিডিয়া কেবল প্রধানমন্ত্রী মুখ দেখাতেই ব্যস্ত। বিরোধী নেতাদের জন্য সময় থাকে না তাঁদের কাছে। কেননা তাঁদের দেখতে ভালো নয়’।

বেঙ্গালুরুতে নির্বাচনী প্রচারের সময় প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি দেবগৌড়া বলেন,’বিজেপি নেতারা তাঁদের প্রার্থীদের জন্য প্রচার করেন না।প্রধানমন্ত্রীর মুখের জন্য ভোট চান’।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কর্ণাটকের মুখ্যমন্ত্রী বলেন,সকালে সাধারণ মানুষের সামনে এবং ক্যামেরার সামনে আসার আগে নরেন্দ্র মোদি মেক আপ নেন। মুখে চকচকে ভাব আনতে মোম পালিশও করেন।তিনি মোদিকে কটাক্ষ করে আরও বলেন, ক্যামেরার সামনে তাঁদের মুখ দেখাতে পছন্দ করেন না।ওরা শুধু নরেন্দ্র মোদির মুখ দেখাতেই ব্যস্ত।কর্ণাটকের জন্য প্রধানমন্ত্রীর সাহায্যের প্রসঙ্গটিও তোলেন তিনি। রাজ্যে কংগ্রেস ও জেডি(এস) সরকারের অস্তিত্ব নিয়ে প্রশ্ন উঠলে কুমারস্বামী জানান, লোকসভা ভোটের পরেও সরকার অক্ষুণ্ণ থাকবে সরকার।