রবি কিষানের ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা,  ৬ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের

লখনউ, ১৮ এপ্রিল –  অর্থ আত্মসাতের জন্য বিজেপি প্রার্থী রবি কিষানের ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা হয়েছিল। বিজেপি তারকা প্রার্থী রবি কিষাণের বিরুদ্ধে অপর্ণা ঠাকুর নামের এক মহিলার দাবি ছিল, তিনি রবির স্ত্রী এবং তাঁদের একটি মেয়েও আছে। এরই পরিপ্রেক্ষিতে লখনউতে ৬ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ৬ জনের মধ্যে একই পরিবারের ৪ জন, এছাড়াও সঙ্গে রয়েছেন একজন সমাজবাদী পার্টির নেতা এবং একজন সাংবাদিক। 

পুলিশ জানিয়েছে, অপর্ণা ঠাকুর নামের ওই মহিলা এবং অন্যান্যরা রবি কিষাণের থেকে ২০ কোটি টাকা আত্মসাৎ করতে চেয়েছিলেন। তাই তাঁর বিরুদ্ধে ধর্ষণের ভুয়ো অভিযোগ করার হুমকি দিয়েছিলেন। অপর্ণার পাশাপাশি তাঁর স্বামী, ছেলে এবং মেয়ের বিরুদ্ধেও  মামলা রুজু করেছে পুলিশ। সমাজবাদী পার্টির মিডিয়া ইনচার্জ বিবেক কুমার পাণ্ডে এবং সাংবাদিক খুরশিদ খানও এই ঘটনার সঙ্গে জড়িত বলে পুলিশের দাবি। রবি কিষাণের স্ত্রী এই ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান। 

 

গত সোমবার মেয়েকে পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করেছিলেন অপর্ণা। তাঁর দাবি ছিল, ব্যক্তিগতভাবে রবি কিষাণ তাঁদের মেয়েকে মান্যতা দিলেও জনসমক্ষে স্বীকৃতি দিতে চান না। মেয়ের অধিকার পাইয়ে দিতেই তাঁর এই লড়াই বলে দাবি করেছিলেন অপর্ণা। কিন্তু রবি কিষাণের স্ত্রী প্রীতি শুক্লার দাবি, এরা সবাই রবিকে ব্ল্যাকমেল করতে চেয়েছে। দু বছর আগে মুম্বাইয়ে অপর্ণার বিরুদ্ধে একটি মামলাও হয় বলে জানিয়েছেন প্রীতি। 


অপর্ণার বিরুদ্ধে প্রীতির আরও অভিযোগ, অন্ধকার জগতের সঙ্গে যোগাযোগ রেখে চলেন অপর্ণা এবং তাঁর পরিবার। ২০ কোটি টাকা দাবি করে তিনি হুমকি দিয়েছিলেন, টাকা না পেলে রবি কিষাণের বিরুদ্ধে ভুয়ো ধর্ষণের মামলা দিয়ে তাঁর জীবন নষ্ট করে দেবে। পুলিশ এই ৬ জনের বিরুদ্ধে ১২০-বি, ১৯৫, ৩৮৬, ৩৮৮, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করেছে।