চাকরির টোপে ডেকে, দিল্লিতে স্টেশনেই গণধর্ষণের শিকার যুবতী

এবার স্টেশনের মধ্যেই রেল কর্মীদের বিরুদ্ধে যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠে গেল। ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার স্থান দিল্লির এক রেল স্টেশন। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার রাতে দিল্লির এক রেল স্টেশনের ইলেকট্রিক্যাল মেনটেন্যান্সের স্টাফ রুমে দুই রেলকর্মীর যৌন লালসার শিকার হন ৩০ বছরের যুবতী।

মোট চারজনের বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর। যেখানে দু’জনের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ এবং বাকি দু’জনের বিরুদ্ধে দেওয়ার অভিযোগ


রেলের ডিসিপি হরেন্দ্র সিং জানান, অভিযুক্তরা হলেন সতীশ কুমার (৩৫), বিনোদ কুমার (৩৮), মঙ্গল চাঁদ মীনা (৩৩) এবং জগদীশ চাঁদ (৩৭)। প্রত্যেকেই রেলের ইলেকট্রিক বিভাগের কর্মী।

অভিযোগের ঘণ্টা দুয়েকের মধ্যে চারজনকে গ্রেপ্তার করে দিল্লির এক আদালতে তোলে পুলিশ। তাঁদের ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

ডিসিপির কথায়, “গত ২২ জুলাই ভোর ৩টে বেজে ২৭ মিনিট নাগাদ একটা ফোন আসে আমাদের কাছে। ফোনের ওপার থেকে এক যুবতী জানান স্টেশনের একটি ঘরে নিয়ে গিয়ে দু’জন তাঁকে ধর্ষণ করে। এরপর তদন্ত শুরু হয়।”

যুবতী আরও জানান, অভিযুক্তদের আগে থেকেই চিনতেন তিনি। আসলে গত এক বছর স্বামীর থেকে আলাদা থাকতেন ওই যুবতী। তাঁর বিবাহবিচ্ছেদের মামলা চলছে।

এরই মধ্যে এক কমন বন্ধুর মাধ্যমে অভিযুক্তদের মধ্যে একজনের সঙ্গে আলাপ হয় তাঁর। যিনি তাঁকে রেলে চাকরির বন্দোবস্ত করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।