বেঙ্গালুরুর জনপ্রিয় ক্যাফেতে আচমকা বিস্ফোরণ, গুরুতর জখম ৫ 

বেঙ্গালুরু, ১ মার্চ – বেঙ্গালুরুর একটি ক্যাফেতে হঠাৎ বিস্ফোরণ। রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত হন ৫ জন। তাঁরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। কুণ্ডলাহাল্লির কাছে রামেশ্বরম ক্যাফেতে বিস্ফোরণ ঘটে। এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। কী কারণে বিস্ফোরণ তা খতিয়ে দেখছে পুলিশ। বিস্ফোরণের পিছনে কোনও সন্ত্রাসবাদী যোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর।

সূত্রের খবর, রামেশ্বরম ক্যাফেতে দুপুর দেড়টা থেকে দুটোর মধ্যে বিস্ফোরণ হয়।  বেঙ্গালুরুর এই ক্যাফে খুবই জনপ্রিয় হওয়ায় এখানে প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত ভিড় থাকে। প্রাথমিকভাবে দমকল আধিকারিকদের কাছে খবর পৌঁছয় , ক্যাফেতে সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে।  খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান এসিপি রিনা সুভারনা এবং মারাথ হিল পুলিশ। জানা গেছে আহতদের মধ্যে তিন জন কর্মী ও একজন ক্রেতা। বিস্ফোরণের পর ঘটনাস্থলে পৌঁছয় হোয়াইটফিল্ড এলাকার ডেপুটি পুলিশ কমিশনার। 

হোয়াইটফিল্ড দমকল স্টেশনের তরফে জানানো হয়েছে, ‘রামেশ্বরম ক্যাফেতে একটি বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছেন দমকল কর্মীরা। গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হতে পারে। কী কারণে বিস্ফোরণ ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।’ এলাকাটিকে ঘিরে রেখেছে পুলিশ।
 
উল্লেখ্য, বেঙ্গালুরুর এই ক্যাফেটিতে শুধু সাধারণ মানুষ নন, অনেক তারকা সমাবেশও ঘটে। বেশ কিছু দিন আগে অভিনেতা কার্তিক আরিয়ান এই ক্যাফেতে এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করেন তিনি।