সাফোলা মিলমেকার ‘ডেলিসিয়াস সােয়া কুক বুক’

সেলিব্রিটি শেফ কুনাল কাপুর (Photo:SNS)

সাফোলা মিলমেকার তার নিজস্ব ইকুক বুক (রান্নার বই) প্রবর্তন করার ঘােষণা করতে পেরে উচ্ছ্বসিত : ‘সাফোলা মিলমেকার ডেলিসিয়াস সােয়া কুক বুক’ বহুমুখী, স্বাস্থ্যকর এবং সুস্বাদু উপাদান ব্যবহার করার জন্য আমাদের প্রিয় কিছু উপায় নিয়ে সেলিব্রিটি শেফ কুনাল কাপুর দ্বারা সােয়া বিশেষ ভাবে সজ্জিত।

এই ইকুক বুকটিতে ৫০ এর বেশি সহজে বানানাে যায় এমন। রেসিপি রয়েছে যা রান্নাঘরে প্রচুর পরীক্ষা নিরীক্ষা এবং মজার গ্যারান্টি দেয়। পশ্চিমবঙ্গে এটির সফল প্রবর্তনের ফলে, সাফোলা মিলমেকার সােয়া চাঙ্কস বিশেষত সুপার অত্যন্ত তুলতুলে প্রযুক্তির সাহায্যে সােয়ার্টিকে স্বাদ এবং টেক্সাচারের মানদণ্ডে রূপান্তরিত করেছে যা তাদের নরম এবং সরস করে তােলে যার ফলে উচ্চতর স্বাদ প্রদান করে।

অভিনব সাফোলা মিলমেকার সােয়া কুক বুকের উদ্বোধনের বিষয়ে মন্তব্য করে, সেলিব্রিটি শেফ কুনাল কাপুর বলেন, “আমি এই উদ্ভাবনী সােয়া কুক বুকে স্বাদ এবং বিভিন্ন ফ্লেভরাকে একসাথে আনতে সাফোলা মিলমেকার সােয়া চাঙ্কস এর সাথে যুক্ত হতে পেরে আনন্দিত।


সাফোলা মিলমেকার সােয়া কুক বুকের এমন কিছু উদ্ভাবনী সােয়া রেসিপি রয়েছে যা কেবল স্বাস্থ্যকরই নয় বরং পুরাে পরিবারের জন্য একটি স্বাস্থ্যকর ট্রিট সরবরাহ করে।