আশায় জল ঢেলে আলোচনাই হল না আইসিসির চেয়ারম্যান পদ নিয়ে 

দিল্লি, ১৮ অক্টোবর– সবাই আশা করে বসেছিলেন ভারত থেকে আইসিসির চেয়ারম্যান পদে নাম ঘোষণা হবে এদিন। কিন্তু আশায় জল ঢেলে এদিন বোর্ড সভাপতি পদে বিন্নী এবং অন্যান্য পদে বাকিদের নাম ঘোষণা হলেও ভারত থেকে আইসিসির চেয়ারম্যান পদে কে প্রতিদ্বন্দ্বিতা করবেন সে বিষয়ে কোনও আলোচনাই হল না বৈঠকে।

ফলে সৌরভের নাম নিয়ে এখনো ধোঁয়াশা থেকে গেল। শেষ পর্যন্ত ভারতীয় বোর্ড কি বর্তমান আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলেকেই সমর্থন করবে?
সৌরভ যে আর বোর্ড সভাপতি থাকবেন না, তা স্পষ্ট হয়ে গিয়েছিল তিনি মনোনয়ন জমা না দেওয়ায়। সেই জায়গায় বিন্নীর বসাও এক প্রকার নিশ্চিত ছিল। মঙ্গলবারের বৈঠকের অন্যতম প্রধান আলোচনার বিষয় ছিল, আইসিসিতে ভারতের প্রতিনিধি কে হবেন? কিন্তু সে বিষয়ে কোনও আলোচনা হয়নি বলেই বোর্ড সূত্রে খবর।
সৌরভ ইতিমধ্যে জানিয়েছেন, তিনি বাংলার ক্রিকেট সংস্থার নির্বাচনে লড়তে চান। শনিবার সংবাদ সংস্থাকে সৌরভ বলেছেন, “হ্যাঁ, আমি নির্বাচনে লড়তে চলেছি। আগামী ২২ অক্টোবর মনোনয়ন জমা দেওয়ার ইচ্ছে রয়েছে। পাঁচ বছর আমি সিএবি-তে ছিলাম। লোধা কমিটির নিয়ম অনুযায়ী আরও চার বছর থাকতে পারব। ২০ তারিখের মধ্যে নিজের প্যানেল তৈরি করে ফেলতে পারব বলে আশা করছি।”