গাড়ির ভেতরে মুখ্যমন্ত্রীর বোন, ক্রেন দিয়ে তুলে নিয়ে গেল তেলেঙ্গানার পুলিশ

হায়দারাবাদ, ২৯ নভেম্বর-– গাড়িতে মহিলা বসে থাকা সত্ত্বেও তা ক্রেন দিয়ে টেনে নিয়ে গেল তেলেঙ্গানার পুলিশ। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখরের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন তেলেঙ্গানার ওয়াইএসআর পার্টির প্রধান শর্মিলা রেড্ডি । সেই প্রতিবাদের মধ্যেই পুলিশ  এসে রীতিমতো ক্রেনে করে টেনে নিয়ে গেল শর্মিলা রেড্ডির গাড়ি!

ঘটনাস্থল থেকে ছড়িয়ে পড়া একটি ভিডিওয় দেখা গেছে, শর্মিলা গাড়িতে বসে থাকা অবস্থাতেই গাড়ি টেনে নিয়ে যাচ্ছে পুলিশ। দেখুন সেই ভিডিও।

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওয়াইএস রাজশেখর রেড্ডির তৈরি করা পার্টি ওয়াইএসআর তেলেঙ্গানা। সেই পার্টিরই বর্তমান প্রধান  রাজাশেখরের কন্যা এবং অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির বোন শর্মিলা রেড্ডি। গতকাল তিনি ওয়াব়্যাঙ্গলেক নরসম্পেট এলাকায় পদযাত্রা-বিক্ষোভ করছিলেন। স্থানীয় বিধায়ক সুদর্শন রেড্ডিকে একহাত নিচ্ছিলেন তিনি। সেই সময়েই তাঁর বক্তব্যে ক্ষুব্ধ হয়ে গাড়ির উপর হামলা করে বিরোধী দল কেসিআর-এর সদস্যরা।
ঘটনার পর শর্মিলা বলেন, ‘গত ২২৩ দিন ধরে আমি এবং আমার দলের নেতা-কর্মীরা শান্তিপূর্ণ পদযাত্রা করছি তেলেঙ্গানার মানুষের নানা সমস্যার সমাধানের দাবিতে। আমাদের পদযাত্রা রোজই জনপ্রিয় হয়ে উঠছে, এটাই মুখ্যমন্ত্রী এবং তাঁর কেসিআর দলের কাছে আতঙ্কের কারণ হয়ে উঠেছে। তাই তারা যে কোনও ভাবে আমাদের থামাতে চাইছে।’