কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ির ভিতরে ঢুকে গুলি চালালো দুষ্কৃতীরা , নিহত এক যুবক 

লখনউ, ১ সেপ্টেম্বর –  কেন্দ্রীয় আবাসন এবং নগরোন্নয়ন মন্ত্রী কৌশল কিশোরের বাড়ির অন্দরে ঢুকে এক যুবককে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগ, কথা কাটাকাটি চলাকালীন আচমকা গুলি চালায় দুষ্কৃতীরা। এক যুবকের মাথায় গুলি লাগে। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের বেগারিয়া গ্রামে। নিহত যুবকের নাম বিকাশ শ্রীবাস্তব।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোর ৪টে ১৫ মিনিট নাগাদ লখনউয়ে কেন্দ্রীয় মন্ত্রী কৌশল কিশোরের বাড়িতে হঠাৎ চড়াও হয় দুষ্কৃতীরা। বাড়ির ভিতরে ঢুকেই গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে সেখানে উপস্থিত এক যুবকের মাথায়। নিহত যুবকের নাম বিকাশ শ্রীবাস্তব। ওই যুবক কেন্দ্রীয় আবাসন এবং নগরোন্নয়ন মন্ত্রী কৌশল কিশোরের ছেলের বন্ধু বলে দাবি স্থানীয় সূত্রের। শুক্রবার সকালে ঘটনাটি প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে। ইতিমধ্যেই পুলিশ মন্ত্রীর বাড়ি থেকে দেহ উদ্ধার করেছে এবং দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত যুবকের পরিবারের তরফ থেকে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। তিনজন সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, হামলার ঘটনার পর কেন্দ্রীয় মন্ত্রী কৌশল কিশোর জানান, ঘটনার সময় তাঁর ছেলে বাড়িতে উপস্থিত ছিল না। তিনি বলেন, “ঘটনার সময় আমার ছেলে বাড়িতে ছিল না, ও দিল্লিতে রয়েছে। বাড়িতে তখন কে ছিল তা জানা নেই। পুলিশ তদন্ত করছে, সত্যি ঘটনা অবশ্যই সামনে আসবে। অপরাধীকে কড়া শাস্তি দেওয়া হবে। নিহত যুবকের পরিবারের সঙ্গে রয়েছি আমরা। বিনয় আমাদের অত্যন্ত ঘনিষ্ঠ ছিল।”

পিস্তল উদ্ধারের বিষয়টি নিয়ে তিনি বলেন, “যে পিস্তলটি উদ্ধার করা হয়েছে, তা আমার ছেলে বিকাশ কিশোরের। পুলিশ তদন্ত করছে বিষয়টি।”


পুলিশের তরফে জানানো হয়েছে, বাড়িতে সিসিটিভি রয়েছে, তার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে ফরেন্সিক দলও পৌঁছেছে। তবে ঠিক কী কারণে খুন, তা এখনও স্পষ্ট নয়। কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ি ঘিরে রেখেছে বিশাল পুলিশ বাহিনী।