হিমাচলপ্রদেশে খাদে গাড়ি পড়ে গিয়ে ঝলসে মৃত্যু ২ জনের, গুরুতর আহত ১  

 

হিমাচলপ্রদেশের মান্ডি জেলায় এক ভয়াবহ দুর্ঘটনায় পুড়ে মারা গেছেন দুইজন। তৃতীয় ব্যক্তি গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে। জানা গেছে, বুধবার রাতে যোগিন্দরনগর-নোহালি সড়কে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন পাঞ্জাবের বাসিন্দা সুনীল, ভুবন এবং পদম সিং। তিন জনেরই বয়স ২৭ থেকে ২৮ বছরের মধ্যে। হঠাৎই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গড়িয়ে পড়ে যায় খাদে। সঙ্গে সঙ্গেই গাড়িতে আগুন লেগে যায় এবং জীবন্ত দগ্ধ হয়ে যান সুনীল এবং ভুবন। পদম সিংকে  গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাঁকে লালবাহাদুর নেরচকের শাস্ত্রী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাটি ঘটেছে মান্ডি জেলার পাধারে। পাধারের ডেপুটি পুলিশ সুপার লোকেন্দ্র নেগি জানান, তাঁরা হিমাচল প্রদেশ থেকে পাঞ্জাবে ফিরছিলেন। পাধারের কাছে লিঙ্ক রোডে চালকনিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, গাড়ির গতি অত্যন্ত বেশি থাকায়, বাঁক নেওয়ার সময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। কয়েক ফুট গভীর খাদে পড়ে গাড়িটিতে দাউদাউ করে আগুন ধরে যায়।


এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, খাদের মধ্যে একটি গাড়ি পড়ে যেতে দেখেন। তার পরই সেটিতে আগুন ধরে যায়। তিনি পুলিশে খবর দেন। পুলিশ এসে উদ্ধারকাজ চালানোর আগেই সুনীল এবং ভুবনের ঝলসে মৃত্যু হয়। সঙ্কটজনক অবস্থায় উদ্ধার করা হয় পদমকে। সুনীল এবং ভুবনের বাড়িতে খবর দেওয়া হয়। তদন্তের জন্য পুলিশের পক্ষ থেকে স্বতঃপ্রণোদিত অভিযোগ দায়ের করা হয়েছে। খুব তাড়াতাড়ি পূর্ণাঙ্গ তদন্তের রিপোর্ট প্রকাশিত হবে।