অসমের চা বাগান থেকে অচেতন অবস্থায় ৩ দিন পর উদ্ধার কিশোরী , গনধর্ষনের অভিযোগে গ্রেফতার ২

  ডিব্রুগড়, ৬ ফেব্রুয়ারী — গত দুইদিন ধরে নিখোঁজ থাকার পর রবিবার অসমের একটি চা বাগানে  হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হলো এক কিশোরীকে। ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা কিশোরীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে তাকে উদ্ধার করে। রবিবার ঘটনাটি ঘটে অসমের আথাবাড়ি চা বাগান এলাকায়। পুলিশের প্রাথমিক ভাবে ধারণা , কিশোরী গণধর্ষিত হয়েছে । ঘটনায় জড়িত সন্দেহে  ২ জনকে  গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে পকসো আইনে ৩৭৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।
 অসমের ডিব্রুগড়ের ঘটনা।দুইদিন আগে বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যায় ওই কিশোরী। গোটা এলাকা খুঁজেও কোথাও হদিশ  মেলেনি। তিনদিন পর আথাবাড়ি চা বাগান এলাকায় রাস্তার ধারে হাত-পা বাঁধা অবস্থায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ওই কিশোরীকে। পুলিশের সন্দেহ ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। কিশোরী অসম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে দাবি, কিশোরীকে অপহরণ করে চা বাগানে দু’দিন ধরে আটকে রাখে অভিযুক্তরা। কিশোরীর মায়ের অভিযোগ, তাঁর মেয়েকে অপহরণ করা হয়। দু’জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও তোলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ২ জনকে গ্রেফতার করে পুলিশ।