পারিবারিক অশান্তির জেরে স্বামীর মাথায় লোহার রড দিয়ে আঘাত ,ঘটনাস্থলেই মৃত্যু স্বামীর

অন্ধ্রপ্রদেশ,১৬ ডিসেম্বর — পারিবারিক অশান্তি চরমে ওঠায় নিজের স্বামীর মাথায় লোহার রড দিয়ে আঘাত করলেন স্ত্রী। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার স্বামী নাগেশ্বরের। জানা যায় পারিবারিক বিবাদ চলছিল কয়েক মাস ধরেই। সেই বিবাদের জেরে আলাদা থাকাও শুরু করেছিলেন স্বামী-স্ত্রী। কিন্তু গত বৃহস্পতিবার ভরণপোষণ নিয়ে তাঁদের মধ্যে অশান্তি চরমে ওঠে। অভিযোগ, সেই অশান্তির মাঝেই স্ত্রীকে খুনের হুমকি দেন স্বামী। তাতেই ক্ষেপে গিয়ে স্বামীর মাথায় রডের বাড়ি মেরে খুন করল স্ত্রী !

ঘটনাটি ঘটেছে, অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের লখিমপুরমে। জানা গেছে, মৃতের নাম নাগেশ্বর রাও (৪৭)। প্রায় দু’দশক আগে জগদীশ্বরী দেবীর সঙ্গে বিয়ে হয় তাঁ।তাঁদের দুই সন্তানও রয়েছে। একজনের বয়েস ১৮ অন্যজনের ১৪। এই লখিমপুরমে একটি বাড়ি কিনে বেশ কয়েকবছর পরিবার নিয়ে বাস করছিলেন নাগেশ্বর।

স্থানীয় সূত্রে খবর, বিগত কয়েকমাস ধরেই বিভিন্ন কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ লেগেই থাকতো ।বিবাদ এতটাই বেড়ে গেছিলো যে তার জেরে জগদীশ্বরী আলাদা থাকতে এবং নাগেশ্বর ও তাঁর পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগও জানিয়েছিল।প্রায় দেড় বছর ধরেআলাদা থাকছিল জগদীশ্বরী এমনকী ভরণপোষণ দাবি করে সে। সেই বিষয়েই আলোচনা করতে বুধবার জগদীশ্বরীর বাড়ি গিয়েছিলেন নাগেশ্বর। সেইসময় দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।


অভিযোগ, এই অশান্তির মধ্যেই নাগেশ্বর খুন করার হুমকি দেন জগদীশ্বরীকে। পাল্টা স্বামীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয় সে। তৎক্ষনাৎ বাড়ি থেকে চলে যান নাগেশ্বর। কিন্তু তাঁকে ধাওয়া করে গিয়ে স্বামীর মাথায় লোহার রডের বাড়ি মারে জগদীশ্বরী। ঘটনাস্থলেই মৃত্যু হয় নাগেশ্বরের। ঘটনার তদন্ত করছে পুলিশ।