দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে জীবন্ত পুড়ে মৃত্যু ৩ জনের

জয়পুর, ২৪ এপ্রিল– সোমবার সাত সকালে মর্মান্তিক দুর্ঘটনা রাজস্থানের বার্মের জেলায়। দুটি ট্রেলার ট্রাকের মুখোমুখি সংঘর্ষের জেরে আগুন ধরে যায় দুটি গাড়িতেই। সেই আগুনে জীবন্ত পুড়ে মৃত্যু হল ৩ জনের । আরও একজনের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনাটি ঘটেছে সোমবার ভোর ৪টে নাগাদ আল্পুরা গ্রামের একটি পেট্রোল পাম্পের কাছে। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন ভোরবেলা একটি ট্রেলার ট্রাক বিকানের থেকে হাইওয়ে দিয়ে সাঞ্চোরের দিকে যাচ্ছিল। সেই সময় উল্টো দিক থেকে আসছিল আরও একটি ট্রাক। দুটি গাড়িতে ড্রাইভার সহ মোট ৪ জন ছিলেন।

ভোরবেলা দৃশ্যমানতা কম ছিল, তাছাড়া একটি গাড়ির চালক ঘুমিয়ে পড়েছিলেন বলে অনুমান। তাতেই মুখোমুখি সংঘর্ষ হয় দুটি ট্রাকের। সঙ্গে সঙ্গে দাউ দাউ করে জ্বলে ওঠে দুটি গাড়ি। আগুনে জীবন্ত পুড়ে মৃত্যু হয় ৩ জনের।


ঘটনা জানাজানি হতেই খবর দেওয়া হয় দমকলে। কিন্তু ততক্ষণে ৩ জনের মৃত্যু হয়েছে, গাড়িদুটিও পুড়ে প্রায় শেষ। পুলিশ জানিয়েছে, বিকানের থেকে যে ট্রাকটি আসছিল, মাটি নিয়ে যাচ্ছিল। সেটির চালক সামু খানের মৃত্যু হয়েছে। সেই গাড়িটিতে থাকা আরও একজনের মৃত্যু হয়েছে, তাঁর পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

অন্য ট্রাকটিতে থাকা দুজনেরই মৃত্যু হয়েছে। তাঁরা সম্পর্কে বাবা-ছেলে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছিল। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে জানা গেছে।