ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে পঞ্চায়েত ৩

পঞ্চায়েত সিজন ৩-এর রিলিজ তারিখকে ঘিরে প্রতীক্ষা শেষ হয়েছে। অ্যামাজন প্রাইম শো-এর একটি স্নিক পিক ড্রপ করে সেই উত্তেজনাকে আরও বাড়িয়ে দিয়েছে। পঞ্চায়েত, নাটক, হাস্যরস এবং জীবনের টুকরো টুকরো গল্প বলার জন্য তার মনোমুগ্ধকর মিশ্রণের জন্য পরিচিত। উত্তরপ্রদেশের ফুলেরা গ্রামে একটি গ্রাম পঞ্চায়েতের সেক্রেটারি হিসাবে একটি আদর্শ ভূমিকার চ্যালেঞ্জগুলি নেভিগেট করার জন্য একজন ইঞ্জিনিয়ারিং স্নাতকের যাত্রাপথ অনুসরণ করে।

জিতেন্দ্র কুমার, রঘুবীর যাদব এবং নীনা গুপ্তার মতো অভিনেতাদের দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে, সিরিজটি দর্শকদের হৃদয় কেড়েছে। এবং OTT প্ল্যাটফর্মে একটি উল্লেখযোগ্য কৌতূহল সঞ্চার করেছে। অ্যামাজন প্রাইমের প্রকাশিত সাম্প্রতিক টিজারটি জিতেন্দ্র কুমার দ্বারা চিত্রিত প্রিয় চরিত্র সচিবজিকে পুনরায় পরিচয় করিয়ে দেয়।

এই আসন্ন মরশুমে, সচিবজি নিজেকে ফুলেরায় একটি নেশা মুক্তি অভিযানে (অ্যালকোহল বিরোধী অভিযান) নেতৃত্ব দেওয়ার জন্য একটি মিশন শুরু করতে দেখেন৷ যাই হোক, তাঁর সুচিন্তিত পরিকল্পনাগুলি অপ্রত্যাশিত বাধার সম্মুখীন হয়। যখন প্রচারের জন্য নিয়োগ করা ড্রাইভার নিজেই প্রভাবিত হয়। ফলে ঘটনাগুলিকে একটি হাস্যকর কিন্তু বিশৃঙ্খল বাঁক নিতে শুরু করে।


নাটকটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে দর্শকরা ফুলেরার রাজনৈতিক ল্যান্ডস্কেপ তীব্রতর হবে বলে আশা করতে পারেন। প্রতিশ্রুতিগুলি একটি চমকপ্রদ কাহিনীর মোড় এবং বাঁকে ভরা। নানা উত্থান-পতনের মধ্যে প্রধানজি নিজেকে একটি শক্তিশালী প্রতিদ্বন্দ্বীর মুখে পড়েন। যখন জিতেন্দ্র কুমার অভিনীত অভিষেক প্রধানের পরিবারকে সমর্থন করার জন্য গ্রামের জটিল রাজনৈতিক গতিশীলতায় ক্রমবর্ধমানভাবে জড়িয়ে পড়েন।

মূলত গত বছর মুক্তির জন্য নির্ধারিত, পঞ্চায়েত ৩ বিলম্বের সম্মুখীন হয়। সেজন্য এর চূড়ান্ত প্রিমিয়ার নিয়ে জল্পনা ছড়ায়। এই বছরের শুরুতে জানুয়ারীতে আত্মপ্রকাশের প্রাথমিক গুজব সত্ত্বেও, ভক্তদের অপেক্ষা করতে হয়েছিল। কারণ, ছবির মুক্তি আবার স্থগিত হয়ে যায়। যাই হোক, দ্য স্টেটসম্যানের একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, দর্শকরা তাঁদের ক্যালেন্ডারে ডিসেম্বর ২০২৪-এর প্রথম সপ্তাহকে চিহ্নিত করতে পারেন। যখন পঞ্চায়েত সিজন ৩ অবশেষে তার বহু প্রত্যাশিত প্রত্যাবর্তনের সাথে গ্রেস স্ক্রীনে সেট করা হয়েছে।

যেহেতু ভক্তরা এই প্রিয় সিরিজের নতুন কিস্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, সেজন্য পঞ্চায়েতের অদ্ভুত মোহনীয় এবং প্রিয় চরিত্রগুলি গ্রামীণ ভারতের পটভূমিতে হাসি, নাটক এবং হৃদয়গ্রাহী মুহূর্তগুলির প্রতিশ্রুতি দিয়ে দর্শকদের আবারও বিমোহিত করবে।