Home বিনোদন আলিয়া-রণবীর প্রেম

আলিয়া-রণবীর প্রেম

67
0
SHARE
আলিয়া-রণবীর প্রেম

বলিউডি সেলেবদের কখন যে কার প্রতি মন মজে বলা দুষ্কর। সাধারণ মানুষের একটা প্রেম ভাঙলে আর একটা প্রেম হতে তবু কিছুটা সময় লাগে, সেলেবরা আবার ওসব পথ মাড়ান না- সকালে মন ভাঙলে বিকেলে অন্য কারোর সাথে মন জুড়ে যায়। আফটার অল তাঁরা সেলিব্রিটি বলে কথা।

এই আলিয়া ভটকেই দেখুন না। কিছুদিন আগে অবধি শোনা যাচ্ছিল, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়ে শাহরুখের জন্মদিনে সেলফি তুলছুলেন। পরে সেটা শেয়ারও করান সোশ্যাল মিডিয়ায়।

তারপরে হঠাৎ শোনা গেল না, কিছুই ঠিক হয়নি। যার জন্য ব্রেক-আপ সেই এক্স বয়ফ্রেন্ড আলি দাদারকারের সঙ্গে তাঁর বাড়িতে সময় কাটাচ্ছেন, এমনকি নাইট আউটেও বেরিয়ে পড়েছিলেন। সেখানে মহেশ কন্যা বেশ হাসিখুশি ভাবে পোজও দেন ক্যামেরার সামনে, তবে মুখ লোকান আলি।

ব্যাস, তারপরেই গুঞ্জন তবে কি আলিয়া আলি’র সঙ্গেই মুভ অন করলেন? এখন শোনা যাচ্ছে, মুভ অন তো করেছনই আলিয়া তবে আলির সঙ্গে নয়, রনবীর কাপুরের সঙ্গে।

দুজনকে এখন মাঝে মধ্যেই সময় কাটাতে দেখা যাচ্ছে। সম্প্রতি মুম্বইয়ের জনপ্রিয় রাজনীতিবিদের জন্মদিনের পার্টিতে দুজনকে একসাথে দেখা গেছে। দুজনে একসঙ্গে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে কাজ করছেন।

সেখানে শুটিং শেষ হলে আলিয়াকে নিজে গাড়ি করে বাড়ি পৌঁছে দিচ্ছেন। পরদিন আবার গাড়ি করে শুটিং ফ্লোরে নিয়ে আসছেন। এসব কি এমনি এমনি! তাহলে কি সত্যিই মুভ অন করলেন ‘হাইওয়ে’ অভিনেত্রী?