বঙ্গ

প্রয়াত সাহিত্যিক অদ্রীশ বর্ধন

রহস্য- রোমাঞ্চ-এর ঝুলি সাজিয়ে,একাধিক গোয়েন্দা সিরিজ রচয়িতা অদ্রীশ বর্ধনের জীবনাবসান হল গতকাল রাত ১টায়।নীলরতন সরকার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিরোধী ঐক্য নিয়ে আলচনা মমতা-চন্দ্রবাবু

ভােটযুদ্ধ মিটে গেলেও বিরােধীদের বাকযুদ্ধ থামছে না। বিশেষত এক্সিট পােলে বিজেপির প্রত্যাবর্তনের ভবিষ্যৎবাণীর পর ভােটগণনার স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলে ফের একজোট হচ্ছে বিরােধীরা।

শেষ দফাতেও অশান্তি, হিংসা এড়াতে পারল না কমিশন

রবিবার শেষ দফায় নয়টি কেন্দ্রের নির্বাচনেও অশান্তি আর হিংসা এড়াতে পারল না নির্বাচন কমিশন। বােমাবাজি, লাঠিচার্জ, প্রার্থীদের আক্রান্ত্রের ঘটনাকে কেন্দ্র করে এদিনের ভােট পরিস্থিতি ছিল উত্তপ্ত।

পঞ্চায়েত নির্বাচনের অভিশপ্ত দিন ভুলে গিয়ে ভোট দিলেন পৌলমির পরিবার

২০১৮-র পঞ্চায়েত নির্বাচনে সেই ভয়ঙ্কর দিনের স্মৃতি ভুলে রবিবার ভােট দিলেন হাড়ােয়া গােপালপুরের বাসিন্দা ছােট্ট পৌলমির মা দিপালী হালদার।

বিজেপির এদিনের অত্যাচার নজিরবিহীন, ভোট দিয়ে বললেন মমতা

সপ্তম এবং শেষ দফার নির্বাচন মিটল। রবিবার বিকেল থেকে আকাশে প্রখর দাবদাহের আঁচ কিছুটা হলেও কমল। কিন্তু কেন্দ্রীয় বাহিনীর ওপর ক্ষোভের আগুনতাত কমল না তৃণমূল নেত্রীর।

যাদবপুরের ভোটে বিক্ষিপ্ত অশান্তি

বিক্ষিপ্ত ঘটনা বাদ দিলে মােটের ওপর শান্তিপূর্ণভাবেই সম্পন্ন হয় যাদবপুর লােকসভা কেন্দ্রের নির্বাচন।

কুন্তল ও বিপ্লবের দেহ উদ্ধার, দীপঙ্কর এখনও নিখোঁজ

গত তিন-চারদিন ধরে পর্বত প্রেমীদের কাছে যেভাবে দুঃখের ঘটনাগুলাে পৌঁছাচ্ছে, তাতে প্রত্যেকে বিহুল। বিশেষ করে বাংলার পর্বতারােহীদের মধ্যে এমন একটা চঞ্চলতা এসেছে এবং ভীতির সঞ্চার হয়েছে, তাতে আগামী দিনে যুব সম্প্রদায় পর্বতারােহনে ইচ্ছা প্রকাশ করবে কিনা তা ভাববার বিষয়।

ভােটের আগে উত্তপ্ত ভাটপাড়া, পুড়ল গাড়ি

শেষ দফার ভােটের আগে ভাটপাড়া আর্য সমাজ মােড়ে পর পর দুটি গাড়িতে আগুন দেওয়ার অভিযােগ উঠল প্রাক্তন বিধায়ক ও বারাকপুর লােকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং ও তাঁর সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে।

মূর্তি ভাঙার তদন্তে সিট গঠন করল কলকাতা পুলিশ

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় উত্তাল বঙ্গজীবন। লােকসভা নির্বাচনের আবহে রাজনৈতিক চাপান উতােরও অব্যাহত। গােটা ঘটনায় পুলিশি নিস্ক্রিয়তা নিয়ে উঠেছে প্রশ্ন।

কলকাতা ট্রাফিক পুলিশের তৎপরতায় উদ্ধার মোবাইল ফোন 

এক বাসযাত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন পলকের মধ্যে উদ্ধার করল কলকাতা পুলিশ।