Home বঙ্গ পুরুলিয়ায় দুটি অস্বাভাবিক মৃত্যু

পুরুলিয়ায় দুটি অস্বাভাবিক মৃত্যু

122
0
SHARE
পুরুলিয়ায় দুটি অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব সংবাদদাতা- এক বৃদ্ধের মৃত্যুর ঘটনায় রহস্য দেখা দিয়েছে পুরুলিয়ার বোরো থানার হরিয়ালমারি গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে মৃতের নাম নন্দলাল মাহাত (৭৫)।

সোমবার পর্যন্ত ওই বৃদ্ধ সম্পূর্ণ সুস্থ ছিলেন বলে জানা গেছে। মঙ্গলবার সকালে হঠাৎই বাড়িতে রাঁর মৃতদেহ উদ্ধার হয়।

বোরো থানার সূত্রে জানা গেছে, মৃত্যুর কারণ নিয়ে সন্দেহ দেখা দেওয়ায় আপাতত দেহটি ময়না তদন্তের জন্য পুরুলিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বৃদ্ধের মৃত্যু কিভাবে হয়েছে সেবিষয়ে কিছু বলতে পারেননি তাঁর বাড়ির সদস্যরা।

অন্যদিকে রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে প্রাণ গেল এক শ্রমিকের। মঙ্গলবার পুরুলিয়ার সিধু-কানহু বিরিশা বিশ্ববিদ্যালয়ের নির্মীয়মান বহুতল থেকে পড়ে যান ওই শ্রমিক। পুরুলিয়া সদর হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত বলে ঘোষনা করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতের নাম ওয়াসিফ খান (২৭)। মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার হাটপাড়া এলাকার বাসিন্দা ছিলেন তিনি। পুরুলিয়ার সিধু-কানহু বিরিশা বিশ্ববিদ্যালয়ে বেশ কয়েকটি বহুতল নির্মাণের কাজ শুরু হওয়ার পর এখানে কাজ করছিলেন তিনি।

তাঁর সহকর্মীরা জানান, অন্যান্য দিনের মত বহুতল ভবন গুলির একটিতে কাজ করছিলেন ওয়াসিফ। সকাল সাড়ে দশটা নাগাদ সেই বহুতলের চারতলার ওপর থেকে অসাবধান বশত পা ফস্কে প্রায় পঞ্চাশ ফুট নীচে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে পুরুলিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান তাঁর মৃত্যু হয়েছে।