Home বঙ্গ জঙ্গলমহলে ফের যাচ্ছেন মুখ্যমন্ত্রী

জঙ্গলমহলে ফের যাচ্ছেন মুখ্যমন্ত্রী

71
0
SHARE
মুখ্যমন্ত্রীর জেলা সফর নিয়ে তৎপরতা

নিজস্ব প্রতিনিধি- পশ্চিম মেদিনীপুর থেকে ভারতী বিদায়ের পড়ে জিন্দালদের সিমেন্ট প্রকল্পের উদ্বোধনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তিনি যাচ্ছেন ঝাড়গ্রাম জেলায়।

সেবার পশ্চিম মেদীনিপুর গেলেও ভারতী নিয়ে কোনও মন্তন্য করেননি মুখ্যমন্ত্রী। এবারেও ঝাড়গ্রামে গিয়ে এই প্রাক্তন পুলিশ সুপার সম্বন্ধে কিছু বলেন কিনে তা নিয়ে জল্পনা তুঙ্গে। আগামী ১৫ ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী ঝাড়গ্রাম যেতে পারেন।

১৬ তারিখ ঝাড়গ্রামের প্রশাসনিক জনসভা থেকে উপভোক্তাদের মধ্যে সরকারি প্রকল্পের সুযোগ-সুবিধা বিতরিণ করবেন বলে জানা যাচ্ছে। ইতিমধ্যে মুখ্যমন্ত্রীর সফর ঘিরে পশ্চিম মেদীনিপুর এবং ঝাড়গ্রাম জেলায় প্রশাসনিক তৎপরতা রীতিমত তুঙ্গে। কারণ ঝাড়গ্রাম নতুন জেলা।

এই জেলার প্রশাসনিক কাজে উপদেষ্টা হিসেবে পশ্চিম মেদীনিপুর জেলা প্রশাসনের শীর্ষ আধিকারিকরা রয়েছেন। সে কারণে মুখ্যমন্ত্রীর জঙ্গলমহল সফর ঘিরে পুলিশ ও প্রশাসন জোরকদমে প্রস্তুতি শুরু করেছে। বিভিন্ন প্রকল্পের অগ্রগতি সম্বন্ধে নবান্ন রিপোর্ট চায়ে পাঠিয়েছে এই দুই জেলার কাছে।

ইতিমধ্যেই রাজ্য পুলিশের ডিজি সুরজিৎ কর পুরকায়স্থ ঝাড়গ্রাম জেলা পরিদর্শন করে এসেছেন। ভারতী ঘোষের জঙ্গলমহলে থাকা তিনি হাজার পুলিশ সোর্স বদলে দেওয়া হল।