Home About Us

About Us

দৈনিক স্টেটসম্যান দ্য স্টেটসম্যান গ্রুপ দ্বারা পরিচালিত একটি বাংলা দৈনিক সংবাদপত্র যার কেন্দ্রীয় কার্যালয় কলকাতার চৌরঙ্গির স্টেটসম্যান হাউস। দৈনিক স্টেটসম্যান ২8 শে জুন, ২004 থেকে প্রচলিত বাংলা দৈনিক এবং কলকাতা ও শিলিগুড়িতে প্রচলিত।

এই পত্রিকার বিশেষ বিষয়গুলি হলো – খেত-খামার, গ্যালারি (ক্রীড়া সম্পর্কিত বিশেষ বিষয়), শরীর ও স্বাস্থ্য,  বিতর্ক (বিতর্ক সম্পর্কিত বিষয়), সম্পাদকীয়, বেড়ানো, বঙ্গদর্পন, অন্য ভাবনা, বইয়ের দুনিয়া, স্বপ্ননের উড়ান (শিশু বিশেষ ইস্যু)। প্রতি শনিবার বিনোদন সংক্রান্ত বিশেষ বিষয় – বিনোদান, রবিবার বিশেষ – বিচিত্রা আমাদের দৈনিক পাঠকদের জন্য খুবই জনপ্রিয়। প্রথম সারির খবর সম্প্রসারনই হল দৈনিক স্টেটসম্যান বাংলা সংবাদ পত্রের প্রথম ও প্রধান লক্ষ্য।

সংবাদপত্রের শক্তি ও সম্পদ হল তার পাঠক। দীর্ঘ তেরো বছরের যাত্রায় দৈনিক স্টেটসম্যান বাংলা সংবাদপত্রের চালিকা শক্তি ও প্রেরণা হল তার অমূল্য পাঠকগোষ্ঠী। বাংলা একটি আঞ্চলিক ভাষা হওয়া সত্ত্বেও তার এহেন সম্প্রচারন বাঙালি সমাজেরই গর্ব আর দৈনিক স্টেটসম্যান তারই পৃষ্ঠপোষক।

Dainik Statesman is a Bengali daily newspaper run by The Statesman group with its central office being The Statesman House at Chowringhee. Dainik Statesman started circulation from June 28, 2004 in Kolkata and Siliguri.

Special issues of this paper are – Khetkhamar , Gallery (Sports related special issues), Sorir o Sastho , Bitorko (Debate related issues),Berano,Bongodarpan,Anno Bhabna,Boier Dunia,Sopner Uran (Children Special issue).Every Saturday entertainment related special issue – Binodan , Sunday special – Bichitra are also very popular to our daily readers. Its first and foremost motto is to circulate first-time news.

A newspaper’s power and resources are its readers. The Bengali daily Dainik Statesman’s invaluable readerships are the driving force and inspiration throughout its long thirteen year journey. Despite being a regional language, Bangla is the pride of Bengali society and the daily statesman is one of its patrons.