ব্লগ

মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন, নেটপাড়ায় দিলেন আগাম বার্তা

মুম্বই, ২৯ ফেব্রুয়ারি: অবশেষে সত্যিটা সামনে আনলেন রণবীর ও দীপিকা। আগামী সেপ্টেম্বরেই তাঁরা বাবা-মা হতে চলেছেন। আজ, বৃহস্পতিবারই এই কথা স্বীকার করেছেন বলিউডের এই হাই ভোল্টেজ তারকা দম্পতি। এবিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তাঁরা। পরিবারের নতুন সদস্যের আগমনের বার্তা দিলেন অনুরাগীদের। সম্প্রতি কিছুদিন ধরেই বি-টাউনে কানাঘুঁষো শুরু হয়। মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা। ‘দ্য… ...

মানুষের ট্যাক্সের টাকায় বেতন পান, পরিষেবা দিতেই হবে , ডি এ প্রসঙ্গে বললেন কলকাতার মেয়র

ধর্মঘটী রাজ্য সরকারি কর্মীদের একহাত নিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। বকেয়া মহার্ঘভাতার দাবিতে আগামী ১০ মার্চ রাজ্য সরকারি কর্মচারীদের যৌথ মঞ্চ ধর্মঘট ডেকেছে। তার আগে বৃহস্পতি ও শুক্রবার কর্মবিরতির ডাক দিয়েছে কলকাতা পুরসভার বামপন্থী কর্মী সংগঠনগুলি। মেয়রের বক্তব্য , ‘কোনও কর্মবিরতি হবে না। আপনার যদি না পোষায় তাহলে ছেড়ে দিন। কিন্তু আপনাকে মানুষের ট্যাক্সের টাকায়… ...

বলিউডের ‘থালাইভি’ এবং জাতীয় পুরস্কার-প্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত- Koo(কু)’তে ১০ লক্ষ ফলোয়ার্সের গণ্ডি পেরোলেন

জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী এবং 'বলিউডের কুইন'-কঙ্গনা রানাওয়াত-২০২১ এর ফেব্রুয়ারি মাসে ভারতের মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম Koo(কু) তে যুক্ত হয়েছিলেন।

নাচে গানে কবিতা পাঠে আর নাটকে ২৫শে বৈশাখে কবিগুরুকে স্মরণ

প্রায় সব বাঙালীর কাছে বাংলা ক্যালেন্ডারে বৈশাখ মাস মানে রবি মাস, ২৫শে বৈশাখ রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিন। গোটা বাঙালি জাতির কাছে ২৫শে বৈশাখ অথবা রবীন্দ্র জয়ন্তী এক অন্যতম সাংস্কৃতিক উৎসব, রবি মাস বলে এখন পুরো বৈশাখ মাসটা জুড়ে চলে নানা অনুষ্ঠান বাঙালি অধ্যুষিত শহরে ও গ্রামে।

বিদেশে এসে দেশী খাবার

সুদূর সিডনি শহরেও মেলে দেশি শাকসব্জী।বিদেশি খাবারের সাথে সাথে বিদেশে বসে ডাল,আলুপোস্তসহ আরও অনেক দেশি পদ খেলেন লেখক।

পয়লা বৈশাখ ১৪২৬: নববর্ষ তখন আর এখন

নববর্ষ মানেই ভালোমন্দ খাওয়া দাওয়া, বিশেষ করে নানা রকমের মিষ্টি। আগেকার দিনের তুলনায় এখন মিষ্টির স্বাদ আর সাইজ পাল্টেছে।