করােনা বাড়লেও আপাতত কোনও ট্রেন বন্ধ হচ্ছে না আদ্রা ডিভিশনে

করােনার প্রকোপ বাড়লেও আদ্রা ডিভিশনের প্যাসেঞ্জার ট্রেন চলাচলে কোন প্রভাব আপাতত পড়ছে না।এক ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন আদ্রা ডিআরএম নবীন কুমার।

Written by SNS Adra | April 10, 2021 8:00 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

করােনার প্রকোপ বাড়লেও দক্ষিণ পূর্ব রেলের আদ্রা ডিভিশনের প্যাসেঞ্জার ট্রেন চলাচলে তার কোন প্রভাব আপাতত পড়ছে না। শনিবার এক ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এই কথা জানিয়েছেন আদ্রার ডিআরএম নবীন কুমার।

গত কয়েকদিন ধরেই করােনার প্রভাব বাড়ছে সারা দেশে। রাজ্যেও করােনার গ্রাফ উধ্বমুখী। এই অবস্থায় রেল পরিষেবা নিয়ে উদ্বেগ ছড়িয়ে পড়ে সাধারণ রেলযাত্রীদের মধ্যে। আবার ট্রেন বন্ধ হয়ে যেতে পারে বলে গুজবও ছড়িয়ে যায় বেশ কিছু জায়গায়।

এই গুজবের রুিদ্ধেই সাবধান হবার কথা বলেন ডিআরএম। তিনি বলেন যে ট্রেনগুলি চালু রয়েছে তা যথারীতি চলবে। তবে কঠোরভাবে কোভিড বিধি মেনে চলতে হবে। ইতিমধ্যেই রেলের স্বাস্থ্যবিভাগের কর্মচারী এবং আধিকারিকদের টিকাকরণ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ৪৫ বছরের ঊর্ধ্বে থাকা কর্মীদের টিকাকরণের জন্য বিশেষ উদ্যোগ নেওয়া হচ্ছে।

বন্ধ থাকা কয়েকটি প্যাসেঞ্জার এবং এক্সপ্রেস ট্রেন চালানাের জন্য রেলবাের্ডের সবুজ সঙ্কেতের অপেক্ষায় রয়েছেন তারা। এই তথ্য জানিয়ে নবীন কুমার বলেন, আদ্রা ডিভিশনে বাকি উন্নয়নমূলক কাজগুলি যথারীতি চলছে।