Home বিশ্ব ৪০ সেকেন্ডে গোল গ্রিজম্যানের

৪০ সেকেন্ডে গোল গ্রিজম্যানের

63
0
SHARE
৪০ সেকেন্ডে গোল গ্রিজম্যানের

মাদ্রিদ- ম্যাচ শুরুর ৪০ সেকেন্ডের মাথায় গোল করে অ্যান্টনিও গ্রিজম্যান স্প্যনিস ফুটবল লিগ লা লিগা তে অ্যাটলেটিকো মাদ্রিদকে মালাগার বিরুদ্ধে জিতিয়ে দেওয়ায় লিগ শীর্ষে থাকা বার্সিলোর সঙ্গে অ্যাটলেটিকোর পয়েন্টের ব্যবধান কমে দাঁড়াল ছয়।

খেলা শুরু হওয়া মাত্রই গ্রিজম্যান মালাভার রক্ষণভাগের মধ্যে ঢুকে পড়েন এবং সাউল নিগুয়েজের লম্বা শটটি এক ডিফেন্ডারের গায়ে লেগে তার সামনে এসে পড়লে গ্রিজম্যান মালাগার গোলরক্ষক রবার্টো জিমিনেজের মাথায় টপকে বল গোলে পাঠান।

চারটি ম্যাচের মধ্যে এটি তাঁর তৃতীয় গোল। রবিবার ক্যাম্প ন্যূতে বার্সিলোনা যদি গোটাফেকে হারিয়ে দেয় তাহলে আবার পয়েন্টের ব্যবধান নয় হয়ে যাবে।

গ্রিজম্যান গোলটিকে অ্যাটলেটিকোর একজন ফ্যান ও কিশোর ফুটবলার ন্যাচো বারবোরাকে উৎসর্গ করেছেন। গত সপ্তাহের শেষে পূর্ব স্পেনে একটি ম্যাচ চলাকালে হৃদরোগ আক্রান্ত হয়ে ন্যাচো প্রাণ হারান।

খেলাটি শেষের দিকে বেশ কয়েকমিনিট বন্ধ হয়ে গিয়েছিল। কারণ মালাগার পরিবর্ত ফুটবলার মেডি ল্যাসেন এবং অ্যাটলেটিকোর ফার্নান্ডো টোরেসের মধ্যে বল দখলের লড়াইয়ে মাথায় আঘাত লাগে। ল্যাসেনকে স্ট্রেচারে করে মাঠ থেকে তুলে নিয়ে যেতে হয়।