Home স্পোর্টস আক্রমের পরামর্শ

আক্রমের পরামর্শ

57
0
SHARE
আক্রমের পরামর্শ

সেন্ট মারিজ- ভারতীয় পেসারদের প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন পাক পেসার ওয়াসিম আক্রম। যেভাবে দক্ষিন আফ্রিকার মাটিতে ভারতীয় বোলারেরা বোলিং করেছে তা দেখে খুব খুশি প্রাক্তন পাক পেসার।

তবে, ভারতীয় বোলারেরা যাতে ভবিষ্যতে আরও ভালো পারফরম্যান্স করে দেখাতে পারেন তার জন্য কিছু আগাম টিপসও দিয়ে দেন আক্রম।

তিনি বলেন, ‘সামি একজন দির্দান্ত বোলার কিন্তু, মাঝে মধ্যে তার রানআপে একটু অসুবিধা দেখা যায়। যদি সামি এই জিনিসটা ঠিক করে ফেলতে পারে, তবে আগামী দিনে ওকে অতিরিক্ত কোনও সমস্যার মধ্যে পড়তে হবে না এটা আমি বিশ্বাসের সঙ্গে বলতে পারি। কিছুদিন নেটে ভালো করে সামিকে প্র্যাকটিস করতে হবে এবং নিজের রানআপের দিকে নজর দিতে হবে’।

‘সামনেই ইংল্যান্ড সফর, সেখানে এইভাবেই ভারতীয় পেসারদের মোকাবিলা হতে হবে। তবে, প্রোটিয়াস সফরে যেভাবে এঁরা নিজেদের লাইন-লেন্থ বজায় রেখে বোলিং করছিল তা সত্যিই প্রশংসনীয়’।

‘পাশাপাশি জসপ্রীত বুমরা খুব ভালো ইয়র্কার বোলিং করে তা আমাকে সবসময় মুগ্ধ করে। তবে, ওকে ওঁকে এখনো ঘরোয়া ক্রিকেটে প্রতি বছর খেলতে হবে। তবে, আইপিএলে চার ওভারের খেলা ওখানে খুব একটা লাভ হবে না’।

‘কিন্তু ঘরোয়া ক্রিকেটে যদি চারদিনের খেলায় ভালো করে অংশ নেয় তা হলে এই সমস্যা কেটে যাবে সেটা আমি বলে দিতে পারি। আরো একটা কথা যদি এই দুই পেসার নেজেদের এই ভুলত্রুটি গুলো শুধরে নিতে পারে তবে আগামী দিনে বিশ্বের যে কোন ব্যাটসম্যানকে পরাজিত করতে খুব একটা অসুবিধা হবে না’।