রিয়েল মাদ্রিদে যোগ দেওয়ার ইঙ্গিত দিলেন নেইমার

প্যারিস সেন্ট জারমেনের তারকা ফুটবলার ব্রাজিলের নেইমার স্পেনের রিয়াল মাদ্রিদ দলে চলে যাওয়ার ইঙ্গিত দিলেন। ব্রাজিলের টেলিভিশন চ্যানেল গলবোকে নেইমার বলেছেন, ভবিষ্যতে সবকিছুই সম্ভব।

Written by SNS March 5, 2019 2:06 pm

নেইমার (Photo: Xinhua/Jack Chan/IANS)

সাওপাউলো, ৪ মার্চ- প্যারিস সেন্ট জারমেনের তারকা ফুটবলার ব্রাজিলের নেইমার স্পেনের রিয়াল মাদ্রিদ দলে চলে যাওয়ার ইঙ্গিত দিলেন। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার বর্তমানে গত ২৩ জানুয়ারি পায়ে আঘাত পাওয়ার পর তা থেকে সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন। ২০১৭ সালে বার্সিলোনা ছেড়ে প্যারিস সেন্ট জারমেনে এসেছিলেন নেইমার। ব্রাজিলের টেলিভিশন চ্যানেল গলবোকে নেইমার বলেছেন, ভবিষ্যতে সবকিছুই সম্ভব। আমি বলছি না যে আমি রিয়েল মাদ্রিদে চলে যাচ্ছি। প্রত্যেকেই জানেন আমি ইতিমধ্যেই জানিয়েছি আমার স্বপ্ন ছিল বার্সেলোনায় খেলা কিন্তু রিয়েল মাদ্রিদ বিশ্বের বৃহত্তম দলগুলোর একটি। প্রত্যেক ফুটবলারের একটা আগ্রহ থাকে সেই ক্লাবে যারা তাকে খেলাতে চায়। তবে এই মুহূর্তে আমি প্যারিসে সুখেই আছি।

নেইমার বলেছেন, খুব সম্প্রতি আমি আঘাত পাওয়ার পর সেটা শুনে বার্সিলোনার লিওনেল মেসি আমাকে দ্রুত আরোগ্য করে শুবেচ্ছা জানিয়েছেন। সেইসময় আমার খুব প্রয়োজন ছিল মানুষের এবং দলের সমর্থন। মেসি আমাকে লেখেন আমি আছি তোমায় সাহায্য করার জন্য। প্যারিস সেন্ট জারমেনে নেইমারের সথীর্থ সাতাশ বছর বয়সী ক্যাইলিয়ান এমব্যাপে বিশ্বের সর্বোত্তম ফুটবলারদের একজন হবেন। যদিও নেইমার এবং এমব্যাপে দুজনেই ফোকাস করেছেন সর্বোচ্চ ব্যক্তিগত পুরস্কার কিভাবে পাওয়া যায়। নেইমার বলেছেন, এমব্যাপে ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা একজন হয়ে উঠবেন এবং আমি তাকে যতদূর সম্ভব সাহায্য করার চেষ্টা করছি। লিওনেল মেসির সঙ্গে আমার যে বন্ধুত্ব ছিল সেই একই বন্ধুত্ব আছে এমব্যাপের সঙ্গে। যদিও ব্যালন ডি’র পুরস্কারের জন্য আমরা দু’জনেই লড়াই করছি।

নেইমার বুধবার দিন চ্যাম্পিয়নস লিগ ফুটবলের প্রি কোয়ার্টার ফাইনালে দ্বিতীয় লিগে ম্যান ইউয়ের বিরুদ্ধে খেলতে পারছেন না আঘাতের কারণে। এই একই আঘাতের জন্য গত মরশুমে তিনমাস মাঠের বাইরে থাকার পর বিশ্বকাপ শুরুর ঠিক আগে আবার মাঠে ফিরে আসেন। সেন্ট জারমেনের অনুমান এপ্রিল মাসে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে নেইমার খেলতে পারবেন।