Home ভারত পিএনবি কান্ডে মোদির নীরবতা নিয়ে কটাক্ষ রাহুলের

পিএনবি কান্ডে মোদির নীরবতা নিয়ে কটাক্ষ রাহুলের

79
0
SHARE
পিএনবি কান্ডে মোদির নীরবতা নিয়ে কটাক্ষ রাহুলের

দিল্লি- পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের আর্থিক তছরুপ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নীরবতায় ক্ষোভ জানালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। রাহুলের অভিযোগ, প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের পরীক্ষা নিয়ে ঘন্টার পর ঘন্টা বক্তৃতা দিয়ে যান, কিন্তু এতবড় আর্থিক তছরুপ নিয়ে চুপ করে রয়েছেন।

মোদিকে দেশের ‘চৌকিদার বলে কটাক্ষ করে কংগ্রেস সভাপতি বলেন, বিখ্যাত মদ ব্যবসায়ী বিজয় মাল্যের মত, নীরব মোদির মত হীরে ব্যবসায়ী যখন দেশ ছেড়ে পালাল তখন তিনি কোথায় ছিলেন।

রাহুল গান্ধী মদির পরিচিত উদ্ধৃতি ‘দুর্নীতি করব না, কাউকে করতে দেব না’ উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী নিজেকে দেশের চৈকিদার বলে দাবি করেন। এদিন ট্যুইটে রাহুল প্রধানমন্ত্রীর নীরবতাকে ব্যঙ্গ করে বলেন, গোটা দেশ জানে ওনার নীরবতার কারণ।

প্রধানমন্ত্রীকে এই দুর্নীতির অংশদার বলেও অভিযোগ করেন কংগ্রেস সভাপতি। পূর্বের আর্থিক তছরুপের প্রসঙ্গ টেনে এনে রাহুল ট্যুইটে লিখেছেন, ‘প্রথম ললিত (মোদি), পরে বিজয় (মাল্য) আর এবার নীরব (মোদি) দেশ ছেড়ে পালাল।

চৌকিদার কোথায় গেলেন। যিনি সবসময় দাবি করেন না খাউঙ্গা, না খানে দুঙ্গা? জনগণ জানতে চান সাহেবের চুপ থাকা নিয়ে। ওনার চুপ থাকার কারণ কি অংশ পাওয়ার জন্য’। এদিন কংগ্রেস নেতার ট্যুইটার ছিল মোদিময়।

প্রধানমন্ত্রীর সঙ্গে তিনিও কেন্দ্রকে আক্রমণ করেছেন। সব জানার পরেও উপযুক্ত কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে মনে করছেন রাহুল। ওপরতলার সাহায্য ছাড়া এত বড় দুর্নীতি হওয়া সম্ভব নয় বলেও অভিযোগ করেছেন কংগ্রেস সভাপতি।