জঙ্গিমুক্ত সেনা শিবির, শহীদ পাঁচ জওয়ান সহ এক নাগরিক

Written by SNS February 12, 2018 6:19 am

জঙ্গিমুক্ত সেনা শিবির, শহীদ পাঁচ জওয়ান সহ এক নাগরিক

জঙ্গিমুক্ত সঞ্জুওয়ান সেক্টরের সেনা ক্যাম্প। সেনার তরফে জানানো হয়েছে, ক্যাম্পে জঙ্গি হামলায় জঙ্গিদের গুলিতে পাঁচ জওয়ান শহীদ হয়েছেন। একজন সধারন নাগরিকও শহীদ হয়েছেন।

পাশাপাশি সেনার গুলিতে চার জঙ্গির মৃত্যু হয়েছে। সঞ্জুওয়ান সেক্টরের সেনা ক্যাম্পে জঙ্গিরা আধুনিক অস্ত্রসজ্জিত হয়েই ঢোকে। এখনও পর্যন্ত কোনও জঙ্গি গোষ্ঠী ঘটনার দায় স্বীকার না করলেও সন্দেহ করা হচ্ছে জইশ-ই-মহম্মদের সদস্যরা হামলা চালিয়েছে।

এদিকে, আজি সকালে জম্মু পৌঁছন সেনাপ্রধান বিপিন রাওয়াত। সঞ্জুওয়ান সেক্টরের আর্মি ক্যাম্প জঙ্গি হামলা সম্পর্কে বিস্তারিত খোঁজ নেন।

জম্মু ও কাশ্মীরের উপ-মুখ্যমন্ত্রী নির্মল সিং আর্মি ক্যাম্পে জঙ্গি হামলার ঘটনার তীব্র নিন্দা করে বলেন, ভারতের সঙ্গে লড়াই করার ক্ষমতা নেই তাই পাকিস্তান এভাবে কাপুরুষের মত হামলা চালাচ্ছে।

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিও সেনা ক্যাম্পে জঙ্গি হামলার ঘটনার নিন্দা করেন। সেনা ক্যাম্পের মধ্যে জঙ্গিদের দমন করতে সেনাবাহিনী সাফল্য পেয়েছে বলে মন্তব্য করেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

তিনি বলেন, “সেনাবাহিনী জঙ্গিদের দমন করতে সফল হয়েছে। একটানা চব্বিশ ঘন্টা ধরে জঙ্গি-নিরাপত্তারক্ষী গুলির লড়াইয়ে ভারতীয় জওয়ানরা সফল হয়েছেন”।