Home ভারত যৌন নিগ্রহের দায়ে ফরাসি নাগরিক ধৃত

যৌন নিগ্রহের দায়ে ফরাসি নাগরিক ধৃত

74
0
SHARE
যৌন নিগ্রহের দায়ে ফরাসি নাগরিক ধৃত

পুদুচেরি- শুক্রবার ৫৬ বছর বয়সি ফরাসি নাগরিক থিয়েরি গ্যগনারকে ১২ বছরের বালিকা নিপীড়নের অভিযোগে পুদুচেরি পুলিশ গ্রেফতার করল Section ১০ ধারায় Protection of Childern for Sexual Offence (POSCO)।

নাবালিকাকে মেডিকাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। শিশু বিকাশ কমিটির চেয়ারপার্সন রামকুমার খবর পেয়ে নাবালিকার বাড়ি যান। আসামী গ্যগনা নিজেকে হোপিগো অ্যান্ড মিশন ইউম্যানেটেরিয়ানের ডিরেক্টর বলে পরিচয় দিয়ে ওড়িশার এক পরিবারের সাথে থাকত।

গ্যগনারের ৪টি ফ্ল্যাট পুদুচেরির কৃষ্ণনগর এলাকায় আছে। এক সন্তানকে দত্তক নেয়। নির্যাতিতা নাবালিকার মা একটি ফ্ল্যাটে থাকতেন। ১৫ বছর আগে এই গ্যগনার ফ্রান্স থেকে পুদুচেরি চলে আসেন। স্কুলের খাতায় বিদেশী লোককে অভিভাবক হিসেবে উল্লেখ করা হয়।

গ্যগনার জেরার মুখে নিজেকে হৃদরোগ বিশেষজ্ঞ বলেও জানায়। লসপেট থানা এবং মুখ্য পুলিশ দফতরের পুলিশ ফরাসি কনসাল গেনারেলের কাছে এফআইআর কপি পাঠানো হয়েছে এবং তারা প্রাপ্তি স্বীকার করেছে।

এদিন তাকে আদালতে উপস্থিত করলে বিচারক তাকে কালাপেট পুদুচেরি সংশোধনাগারে পাঠান। নির্যাতিতা পুলিশকে জবানবন্দিতে বলে গ্যগনার তাকে গত পাঁচ বছর ধরে তার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক অত্যাচার ও ধর্ষণ করে।