ফের বড়সড় ভাঙন কংগ্রেস শিবিরে ,দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন হেভিওয়েট নেত্রী

ফের বড়সড় ভাঙন কংগ্রেস শিবিরে ,দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন হেভিওয়েট নেত্রী ডি কে ক্রুণা

Written by SNS March 21, 2019 5:53 am

ডি কে করুণা

দিল্লি, ২০ মার্চ- একেবারে দোরগোড়ায় এসে হাজির হয়েছে লোকসভা নির্বাচন।আর সেইসঙ্গে দলবদলের রাজনীতির খেলা জমে উঠেছে। কখনো শাসক দল ছেড়ে শাসক দলে যোগ দিতে উদ্যোগী হয়েছেন নেতা -মন্ত্রীরা। এবার এই দল বদলের তালিকায় নাম লেখালেন কংগ্রেস নেত্রী ডি কে ক্রুণা।

জানা গিয়েছে, মঙ্গলবার দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ , বিজেপির জাতীয় সাধারণ সভাপতি রামমাধব এবং কেন্দ্রীয় মন্ত্রী জে পি নাড্ডার উপস্থিতি দলে যোগদান করেন তেলেঙ্গানা কংগ্রেসের এই দাপুটে নেত্রী।দলে যোগ দিয়েই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, বর্তমানে তেলেঙ্গানায় কংগ্রেসের পুনরায় ক্ষমতায় ফিরে আসার কোন ও আশা নেই। তবে কেন্দ্রে আবার বিজেপির আসা উচিত কারণ তাঁরা জানে কীভাবে দেশের সাধারণ মানুষের সেবা করতে হয়।

সূত্রের খবর, আসন্ন লোকসভা নির্বাচনে ডি কে করুণা মেহবুবনগর কেন্দ্র থেকে লড়তে পারেন বলে জানা গিয়েছে। তাঁর বিপরীতে থাকতে পারেন কংগ্রেস নেতা ভামসি চন্দ রেড্ডি। রাজনৈতিক মহলের দাবি, আসন্ন নির্বাচনে দলের তরফ থেকে তাঁকে টিকিট দেওয়া হয়নি বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন। তবে ক্রুণার আচমকা এই  দল বদলের সিদ্ধান্তে কংগ্রেস শিবিরে যে বড়সড় ধাক্কা লেগেছে তা বলাই বাহুল্য।