Home বিনোদন বলিউডে সেকেন্ড ইনিংস প্রিয়াঙ্কা চোপড়ার

বলিউডে সেকেন্ড ইনিংস প্রিয়াঙ্কা চোপড়ার

131
0
SHARE
বলিউডে সেকেন্ড ইনিংস প্রিয়াঙ্কা চোপড়ার
তিনি এখন বলিউড জয় করে হলিউড কাঁপাচ্ছেন। সাফল্যের মুকুটে যুক্ত হচ্ছে একের পর এক পালক। সম্প্রতি নাম তুলেছেন প্রথম ভারটির অভিনেত্রী হিসেবে লিঙ্কডিনের ২৫তম প্রভাবশালীর তালিকায়।
তিনি প্রিয়াঙ্কা চোপড়া। কোয়ান্টিকো থেকে বেওয়াচ- মন জয় করেছেন হলিউডের। ২০১৬ সালের জয় গঙ্গাজল –এর পর থেকে আর কোনও বলিউডি ছবিতে দেখা যায়নি তাকে। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী তিনি ফিরছেন ‘অ্যায়তরাজ’-এর সিক্যুয়াল বলিউডি ছবিতে।
২০০৪ সাল একের পর এক ফ্লপ ছবি প্রিয়াঙ্কা চোপড়ার সেই সময়ই মুক্তি পেয়েছিল সুভাষ ঘাই প্রজোযিত, আব্বাস মুস্তান পরিচালিত ‘অ্যায়তরাজ ছবিটি। ছবিটিতে প্রিয়াঙ্কা নেগেটিভ রোলে থাকলেও ছবিটি সুপার ডুপার হিট হয়।
‘অ্যায়তরাজ’ ছবির ১৪ বছর পর আবার এই ছবির সিক্যুয়াল বানাতে চলেছেন সুভাষ ঘাই আর সেখানেই বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। গত দু’বছর ধরে চিত্রনাট্য নিয়ে ঘাঁটাঘাটি বিস্তর করলেও একটাও মনে ধরেনি তার।
এদিকে গতমাসেই চিত্রনাট্য স্থির করেন সুভাষ ঘাই। সিক্যুয়াল হলেও ছবির চিত্রনাট্য একেবারে নতুন আনকোরা। কোয়ান্টিকোর তৃতীয় সিজন শেষ হলেই অফিসিয়ালি বৈঠক করবেন প্রিয়াঙ্কা ও সুভাষ।