Home বিনোদন খিলজি এবার বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক

খিলজি এবার বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক

83
0
SHARE
রনবীর সিংয়ের টুইটার অ্যাকাউন্ট থেকে

পদ্মাবতের খিলজি মন জয় করেছে সিনেমাপ্রেমী থেকে সিনেমা সমালোচকদের। অবশ্য এমনি এমনি হয়নি এত নিখুঁত অভিনয়। এর জন্য যথেষ্ঠ কাঠখড় পোড়াতে হয়েছে রনবীরকে।

নিজেকে আলাউদ্দিনের চরিত্রে একাত্ম করার জন্য নিজেকে ২১ দিন আটকে রেখেছিলেন একটা ঘরে। স্পটবয়দের সাথেও ব্যবহার করতেন আলাউদ্দীন খিলজি’র মত। এই গভীর অধ্যয়নের ফলও পেয়েছেন। অন্যান্য চরিত্রদের থেকে বেশি প্রশংসা পেয়েছে খিলিজি’র চরিত্র।

অবশ্য সেসব এখন অতীত। খিলিজর খোলস ছেড়ে রনবীর এখন ১৯৮৩’র বিশ্বকাপজয়ী কপিল দেবের খোলসে ঢুকে পড়েছেন। কারণ সূত্রের খবর, ১৯৮৩ সালের ভারতীয় দলের বিশ্বকাপ জয় নিয়ে তৈরি হচ্ছে ছবি।

সেখানেই প্রাক্তন অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রনবীর সিংকে। ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন কবীর খান। ছবি মুক্তির দিনক্ষণও ঠিক হয়ে গেছে। আগামী বছর অর্থাৎ ২০১৯ –এর ৩০শে আগস্ট ছবিটির মুক্তির আলো দেখার কথা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কবীর খান বলেছেন, ‘১৯৮৩’র বিশ্বকাপ জয়ের সময় আমি খুব ছোট ছিলাম। তখন বুঝতেই পারিনি এই একটা জয় এত বদলে দেবে ভারতীয় ক্রিকেটকে। এই জয় শুধু সম্ভব হয়েছিল এগারো জনের তথা ভারতীয় ক্রিকেট দলের আবেগ ও সক্রিয়তার জন্য। আর এই কাহিনী নিয়ে আমি কাজ করছি। সব থেকে ভালো কথা রনবীর রয়েছেন মুখ্য ভূমিকায়। কপিলদেবের জন্য আর কারোর কথা মাথায় আসেনি। স্ক্রিপ্টের কাজ শুরু হয়ে গেছে’। জানা গেছে ছবির বাকি চরিত্রের কাস্টিং এখনো বাকি।