Home বিনোদন কঙ্গনার এক ঢিলে দুই পাখি

কঙ্গনার এক ঢিলে দুই পাখি

81
0
SHARE
কঙ্গনার এক ঢিলে দুই পাখি

বয়সে বেশ রড় আদিত্য পাঞ্চোলি থেকে শুরু করে শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমন- কে নেই প্রেমের সম্পর্কের তালিকায়? ফিল্মি দুনিয়ায় আসার পর জড়িয়েছেন একের পর এক পুরুষের সঙ্গে।

তারপরেই বলেছেন, তাঁরা নাকি তাঁকে ব্যবহার করেছেন। এই সব দেখে শুনে তো তাকে ‘লাভ জিহাদি’র মত ‘পুরুষ জিহাদি’র তকমায় ভূষিত করা হয়েছে। এতে অবশ্য তাঁর কিছু যায় আসে না।

এই তো হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্ক আছে কিনা এই প্রশ্নে বলিউডে রীতিমত দড়ি টানাটানি হয়ে গেল। সে বিতর্ক এখনও থামেনি, তার মধ্যেই জানা গেল কবে বিয়ে করছেন তিনি। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন কার বিয়ের কথা হচ্ছে।

কঙ্গনা রানাওয়াত বিয়ে করছেন খুব তাড়াতাড়ি। না, বলি পাড়ার গুঞ্জন নয়, নিজের বিয়ের কথা নিজেই ঢাক ঢোল পিটিয়ে জানালেন অভিনেত্ররী।

তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা কি মাস? ফেব্রুয়ারি। পরের বছর ফেব্রুয়ারি পর্যন্ত আমার ডেডলাইন’। সম্প্রতি একটি ব্রাইডাল কালেকশানের শো-স্টপার হিসেবে সাদা রঙের একটি পোষাকে হাঁটলেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। সেখানাই জানালেন নিজের বিয়ের কথা।

তবে পাত্র কে সেবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। শুধু বিয়েই নয়, কঙ্গনা কথা বলেছেন করণ জোহরের বিষয়েও, ‘আমি ভীষণ খোলামেলা কথা বলি। তার জন্য বিতর্কও তৈরি হয়। তার জন্য আমার কিছু যায় আসে না। আমার করন জোহরের স্বজন পোষণের বিষয়ে ঘোরতর আপত্তি। তবে ওর সঙ্গে কাজ করার বিষয় নিয়ে কোনও আপত্তি নেই। আমি এতটাই প্রফেশনাল’।

সম্প্রতি একটি রিয়েলিটি শোতে দুজনকে একসঙ্গে দেখাও গেছে। এই সব দেখে শুনে বলি পাড়ার নিন্দুকেরা বলছেন, তবে কি এসব বলে করন জোহরের সঙ্গে দুরত্বটা কমাতে চাইছেন কঙ্গনা? তবে কি এই সাক্ষাৎকারের সুযোগে এক ঢিলে দুই পাখি মারলেন কঙ্গনা? এই না হলে বলিউডের ‘কুইন’।