এটিএম ভেঙ্গে লুঠ লক্ষাধিক টাকা

Written by SNS February 3, 2018 6:35 am

এটিএম ভেঙ্গে লুঠ লক্ষাধিক টাকা

নিজস্ব সংবাদদাতা, বারাকপুর, ২ ফেব্রুয়ারি- নিমতা রবীন্দ্রপল্লী এলাকায় এমবি রোডের ধারে একটি রাষ্ট্রায়াত্ত ব্যাঙ্কের এটিএম কাউন্টারে ঢুকে এটিএম মেশিন ভেঙ্গে প্রায় লক্ষাধিক টাকা চুরির ঘটিনা ঘটেছে।

বৃহস্পতিবার রাতে বিষয়টি স্থানীয়দের নজরে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। জানা যায় ওই এলাকার বাসিন্দা সুখদেব পালের ছেলে সুশান্ত পাল বছর তিনেক আগে তার বাড়ির নীচের একটি অংশ ভাড়া দেন এটিএম কাউন্টারের জন্য। তার পাশেই রয়েছে সুখদেব বাবুর মিষ্টির দোকান। ২৪ ঘন্টা কাউন্টারটি খোলা থাকলেও বৃহস্পতিবার সকাল থেকে তা বন্ধ ছিল।

সকালের দিকে বেশ কয়েকজন গ্রাহক ফিরেও যান। কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হলেও এটিএম কাউন্টারের শার্টার বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা ব্যাঙ্ক কর্তৃপক্ষকে ব্যপারটি জানায়। খবর পেয়ে রাতে ব্যাঙ্ক কর্তৃপক্ষের কয়েকজন সেখানে হাজির হন। তারা শার্টার খুলে দেখেন এটিএম মেশিন ভেঙ্গে টাকা লুঠ করে নিয়ে গেছে দুষ্কৃতীরা।

খবর পেয়ে নিমতা থানার পুলিশ সেখানে হাজির হয়। সুখদেববাবু বলেন দোকানের ওপরেই থাকেন তারা। কিন্তু কোনও মেশিন ভাঙ্গার আওয়াজ তারা বুধবার রাতে বা বৃহস্পতিবার সকালে পাননি। এদিকে ওই কাউন্টারে কোনও নিরাপত্তা রক্ষী না থাকলেও ভিতরে সিসি টিভি ক্যামেরা রয়েছে। পুলিশ জানিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ একটি অভিযোগ দায়ের করেছে। সিসি টিভি ক্যামেরার সূত্র ধরে দুষ্কৃতীদের খোঁজ চালান হচ্ছে।