Home বঙ্গ সল্টলেকে শরীরচর্চার যোগ সহ জিম

সল্টলেকে শরীরচর্চার যোগ সহ জিম

106
0
SHARE
সল্টলেকে শরীরচর্চার যোগ সহ জিম

নিজস্ব প্রতিনিধি- নতুনভাবে গড়ে ওঠা কলকাতার লাগোয়া বিধাননগরে শরীর চর্চার অসংখ্য না হলেও পর্যাপ্ত খোলা জায়গা রয়েছে। কিন্তু এখন আধুনিক সরঞ্জাম ব্যতীত শরীর চর্চায় তেমন আগ্রহ নেই মানুষের।

বিশেষত যুবক যুবতীদের মধ্যে সকল আধুনিক সরঞ্জাম সম্বলিত জিমই শরীর চর্চার জন্য আকর্ষণ কেন্দ্রে পরিণত হয়েছে। সম্প্রতি সেক্টর ওয়ানে রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্ট্যোপাধ্যায় এবং স্থানীয় বিধায়ক সুজিত বসু এমনই এক জিমের উধোধন করেন।

এখানে জুম্বা, কিক বক্সিংও শেখা যাবে বলে জানালেন জিমের পরিচালিকাবৃন্দ শিক্ষা তেওয়ারি, সৌভাগ্যরন বিশ্বাস, নবীন সিং ও চন্দ্রানী বিশ্বাস। এনিটাইম ফিটনেস নামের এই জিমটি খোলা থাকবে চব্বিশ ঘন্টা।

অন্যদিকে হাওড়াতে আর একটি জিমের উদ্বোধন করেন রাজ্যের ক্রীড়া দফতরের মন্ত্রী লক্ষীরতন শুক্লা। হাওড়া স্টেশনের অনতিদূরে ডাবসন রোডে একটি আধুনিক বাজারে পাঁচতলা জিমের উদ্বোধন করেন প্রাক্তন এই ক্রিকেটার।

বেমেফিট নামের এই জিমে শারীরিক কসরতের সঙ্গে সোন্দর্য বৃদ্ধি ও প্রাকৃতিক উপায়ে সুস্থ থাকার নানা ব্যবস্থাও থাকছে। জিম পরিচালিকা কণিকা সাতনালিওয়ালা এবং তাছাড়াও প্রশিক্ষক হিসাবে থাকছেন দেবজ্যোতি ঘোষ ও মণিন্দ্র সিং –এর মত স্বীকৃতরা।